চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || *
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩১। পক্ষান্তরে যাহারা কুফরী করে তাহাদিগকে বলা হইবে, তোমাদের নিকট কি আমার আয়াতসমূহ পাঠ করা হয় নাই? কিন্তু তোমরা ঔদ্ধত্য প্রকাশ করিয়াছিলে এবং তোমরা ছিলে এক অপরাধী সম্প্রদায়।  

 


assets/data_files/web

অসৎ আনন্দের চেয়ে পবিত্র বেদনা মহৎ।

-হোমার


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।

 


ফটো গ্যালারি
নৌকায় ভোট দিলে সোনার মতলব উপহার দিবো
---------------- নূরুল আমিন রুহুল
মাহবুব আলম লাভলু ॥
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:২৪:৫৬
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মহাজোট প্রার্থী নূরুল আমিন রুহুলের নৌকা প্রতীকের পক্ষে গত শুক্রবার পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ আলহাজ্ব নূরুল আমিন রুহুল।

    কষ্টার্জিত স্বাধীনতাকে অর্থবহ করতে নৌকায় ভোট দেয়ার জন্যে মতলববাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দেন, আপনাদের সোনার মতলব উপহার দেবো। আওয়ামী লীগ দেশের উন্নয়ন চায়। আর বিএনপি ক্ষমতায় আসা মানেই দেশ ধ্বংস হওয়া, সন্ত্রাস, দুর্নীতি, লুটপাট করা। অন্যদিকে আমাদের লক্ষ্য বাংলাদেশের গ্রামাঞ্চল থেকে শুরু করে প্রত্যেক মানুষ শান্তিতে খেয়ে-পরে বসবাস করা।

    তিনি আরো বলেন, জাতির পিতা আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। আমাদের দায়িত্ব স্বাধীনতার সুফল প্রত্যেক ঘরে পৌঁছে দেয়া। মতলবের প্রত্যেক মানুষের জীবনকে সুন্দরভাবে আমরা গড়ে তুলতে চাই। সরকারের ধারাবাহিকতা রয়েছে বলেই আজকে উন্নয়নের ছোঁয়া প্রতিটি গ্রামে যাচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্যে নৌকা মার্কায় আমি আপনাদের কাছে ভোট চাই। কারণ, নৌকা মার্কাই দেবে উন্নতি, নৌকা মার্কাই দেবে আপনাদের শান্তি, নৌকা মার্কাই করবে আপনাদের জীবনমান উন্নত।

    পথসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন। মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ জসিমউদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, শিল্পপতি কামাল উদ্দিন ঢালী ও এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন মুরাদ।

    উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সেলিম মিয়া, ঢাকা মহানগর ছাত্রলীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক সবুজসহ নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৪২৫২৫
পুরোন সংখ্যা