চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪। তিনিই মু’মিনদের অন্তরে প্রশান্তি দান করেন যেন তাহারা তাহাদের ঈমানের সহিত ঈমান দৃঢ় করিয়া লয়, আকাশম-লী ও পৃথিবীর বাহিনীসমূহ আল্লাহরই এবং আল্লাহ সর্বজ্ঞ, প্রজ্ঞাময়।







 


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনায় ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
এখনো পাকিস্তানী প্রেতাত্মারা দেশকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:২৮:৩৭
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারস্থ একাত্তরের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের পর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোঃ আলী আফরোজের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। এ সময় তিনি বলেন, বাঙালি বীরের জাতি। কখনো কারো কাছে মাথা নত করেনি। ১৯৭১ সালে আমরা যখন বিজয়ের দ্বারপ্রান্তে ঠিক তখনো আমাদের সূর্য সন্তানদের পাকিস্তানীরা নির্মমভাবে হত্যা করে। তারা ভেবেছিলো বুদ্ধিজীবীদের হত্যা করলে দ্রুতই বাংলাদেশ নিঃশেষ হয়ে যাবে। কিন্তু সাহসী ও মেধাবী জাতি কখনো মাথা নত করে না এবং হারে না। যার বড় উদাহরণ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাথা নত না করে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ শুরু করে পুরো বিশ্বকে দেখিয়ে দিয়েছেন আমরাই পারি। কিন্তু এখনো আমাদের সমাজের অভ্যন্তরে লুকিয়ে থাকা পাকিস্তানী প্রেতাত্মারা এদেশ নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের ষড়যন্ত্র থামাতে আমাদের মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি তথা আওয়ামী লীগকে ক্ষমতায় পুনরায় নিয়ে আসতে হবে। নির্বাচনে ফরিদগঞ্জসহ প্রতিটি আসনে বিজয় নিশ্চিত করেই আমরা তাদের ষড়যন্ত্র থামিয়ে দেবো।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানার পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উল্লাহ তপাদার, প্রেসক্লাব সভাপতি নূরুন্নবী নোমান, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আজাদ, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমুন নাহার অনি, কৃষক লীগের সভাপতি আঃ সাত্তার পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক কাউছারুল আলম কামরুল, যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা ও ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ।

 


আজকের পাঠকসংখ্যা
৮৯৭৩৯৬
পুরোন সংখ্যা