চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলবের জিয়াউর রহমান সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৯। আর এই যে, মানুষ তাহাই পায় যাহা সে করে,


৪০। আর এই যে, তাহার কর্ম অচিরেই দেখান হইবে


৪১। অতঃপর তাহাকে দেওয়া হইবে পূর্ণ প্রতিদান,


৪২। আর এই যে, সমস্ত কিছুর সমাপ্তি তো তোমার প্রতিপালকের নিকট,


 


 


assets/data_files/web

ভালোবাসার ক্ষেত্রে সেই জ্ঞানী যে ভালোবাসা বেশি কিন্তু প্রকাশ করে কম। -জর্জ ডেভিডসন।


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়। পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও ফরিদগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ করেছি
------------আলহাজ¦ এম এ হান্নান
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:২৯:৪৯
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ এম এ হান্নান তার নির্বাচনী এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন। শনিবার সকালে তিনি নেতা-কর্মী-সমর্থকদের সাথে নিয়ে উপজেলার শোল্লা বাজার থেকে গণসংযোগ শুরু করেন। পরে শাহী বাজার, চৌরাঙ্গী বাজার, কড়ৈতলী বাজার, চৌরাস্তা মোড়, গাজীপুর বাজার, ফরিদগঞ্জ বাজার, রূপসা বাজার, আমিরা বাজার, লতিফগঞ্জ বাজার, একতা বাজার, মূলপাড়া ও লাউতলী বাজারে গণসংযোগ করেন তিনি।

পথসভায় বক্তব্যকালে তিনি বলেন, আমি কোনো নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও ফরিদগঞ্জের স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা-মন্দির, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণে ব্যাপক কাজ করেছি। দীর্ঘ তিন দশক ধরে ফরিদগঞ্জের মানুষের কল্যাণে দল-মত, ধর্ম-বর্ণ বিবেচনা না করে সকলের জন্যে কাজ করেছি। বিশেষ করে গরীব-অসহায় মানুষের কষ্ট লাঘবে কিছু করার চেষ্টা করেছি। আমার দৃঢ় বিশ^াস, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আমার সকল অতীত উন্নয়ন কর্মকা-ের মূল্যায়ন করবে।

    তিনি আরো বলেন, পুলিশ বাহিনী বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করছে। বর্তমানে পুলিশের হয়রানির কারণে নেতা-কর্মীরা ঘর-বাড়িতে ঘুমাতে পারছে না। বিনা কারণে নেতা-কর্মীদের গ্রেফতার চলছে। আমি প্রশাসনের কাছে পুলিশি হয়রানি বন্ধের দাবি জানাচ্ছি।

    এদিকে শনিবারের গণসংযোগকালে পূর্বের মতো রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকা হাজার-হাজার নারী-পুরুষ হাত নেড়ে এমএ হান্নানকে শুভেচ্ছা জানান। তিনি জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করে তাকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। তিনি বেশ কটি পথসভায় বক্তব্য রাখেন।

    গণসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী, বিএনপি নেতা শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, ইঞ্জিঃ তাহেরুল ইসলাম, জেলা যুবদলের সদস্য আব্দুল মতিন, মোঃ হাছান, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মঞ্জুর হোসেন রনি, উপজেলা যবুদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহাবুব মোর্শেদ কচি, ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ।





 


আজকের পাঠকসংখ্যা
১০২৭০২১
পুরোন সংখ্যা