ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
শেখ ফরিদ আহমেদ মানিকসহ বিএনপি-জামাতের ৭৫ নেতা-কর্মীর জামিন
স্টাফ রিপোর্টার
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকসহ তিন মামলায় চাঁদপুরের বিএনপি ও জামাতের ৭৫ নেতা-কর্মী হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন। ৯ জানুয়ারি দুপুরে নেতা-কর্মীরা হাইকোর্টে স্বশরীরে উপস্থিত হলে তাদের আইনজীবী জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তাদের আইনজীবী ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ অন্য আইনজীবীগণ।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, সদর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিমুস সালাম, ফেরদৌস আলম বাবু, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আঃ কাদির বেপারী, যুবদল নেতা কামরুল ইসলাম জগলু, ছাত্রনেতা মাসুদসহ আরো অনেকে জামিন পেয়েছেন।

যুবদল নেতা জগলু ও মামলার আসামী পুরাণবাজারের বাদল পাটওয়ারীর সূত্রে এ তথ্য জানা যায়।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কদিন আগে চাঁদপুর শহরের নতুনবাজার ও পুরাণবাজারে আওয়ামী লীগ-বিএনপি মধ্য সংঘর্ষের ঘটনা ঘটে। সে ঘটনায় নৌকা ও ধানের শীষ প্রার্থীর বাড়িতে হামলা হয়েছে এবং উভয় দলের নেতা-কর্মী আহত হয়েছে। এসব ঘটনায় পুরাণবাজার ২নং ওয়ার্ডের আওয়ামী লীগ কর্মী ছিডু হাওলাদার ও নতুনবাজারের ঘটনায় ছাত্রলীগের রকি বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় বিএনপি-জামাতের নেতা-কর্মীদের আসামী করে পৃথক মামলা দায়ের করেন।

আজকের পাঠকসংখ্যা
৪২০৫৯১
পুরোন সংখ্যা