ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে অরবিট মডার্ন একাডেমির দ্বার উন্মোচন
কামরুজ্জামান টুটুল
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গত বুধবার হাজীগঞ্জের রান্ধুনীমুড়া এলাকায় অরবিট মডার্ন একাডেমি নামে একটি কিন্ডারগার্টেনের দ্বার উন্মোচন করা হয়েছে। আধুনিক, যুগোপযোগী ও বিজ্ঞানসম্মত শিক্ষার লক্ষ্যে অরবিট মডার্ন একাডেমির (প্রাথমিক শিক্ষা) উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উন্নত ও সমৃদ্ধশালী দেশ গঠনে সরকার শিক্ষাব্যবস্থাকে অগ্রাধিকার দিয়েছে। যুগোপযোগী শিক্ষা প্রদানে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, প্রয়োজনীয় শিক্ষক, উপকরণ ও প্রশিক্ষণ প্রদানসহ প্রতিটি উপজেলায় একটি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণ করেছে সরকার। সেই সাথে বেসকারি শিক্ষা প্রতিষ্ঠান গড়ার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করেছে।

একাডেমির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান মুন্সীর সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ আকতার হোসেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ আনোয়ার উল্যাহ, সহকারী অধ্যাপক মোঃ সেলিম ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ শাহজামাল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা ও মোঃ জাকির হোসেন মিয়াজী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম মুন্সী প্রমুখ। একাডেমির পরিচালক ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ মনির হোসেন।

অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলো অরবিট মডার্ন একাডেমির পরিচালক আমিনুল ইসলাম, কারিমা আক্তার, মোঃ আমির হোসেন, মোঃ ফজলুল হক, মোঃ আলাল হোসেন, মোঃ সোহেল আহম্মেদ, মোঃ নূর আলম ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অাঁখি আহমেদসহ একাডেমির শিক্ষকগণ। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আজকের পাঠকসংখ্যা
৪৩৮৯৫৬
পুরোন সংখ্যা