ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
আওয়ামী লীগ জনবান্ধব ও জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে
অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা প্রশাসনের সাথে চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ জানুয়ারি বুধবার সন্ধ্যার পর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) শুভাশীষ ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর কুমার সাহা, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ফারুক হোসেন, কৃষি কর্মকর্তা সালাউদ্দিন, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম নূরুল আলম ভঁূইয়া, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেনসহ অন্য কর্মকর্তাগণ।



মতবিনিময় সভার প্রধান অতিথি অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। তাঁর এই কর্মযজ্ঞে আমরা প্রত্যেকেই তাঁর সহযোগী। তাই আসুন, আমরা প্রত্যেকেই যে যার অবস্থান থেকে দেশকে এগিয়ে নিতে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং নিজের দেশকে উন্নত রাষ্টের কাতারে পেঁৗছাতে একসাথে কাজ করি। তিনি আরো বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়ার কারণেই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এ কারণে নির্বাচনে তাদের এই ভরাডুবি। পক্ষান্তরে আওয়ামী লীগ জনবান্ধব ও জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে বলেই জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দিয়েছে।



তিনি আরো বলেন, মতলবকে আধুনিক উপজেলায় রূপান্তর করতে এবং রাজধানীর সাথে যোগাযোগ সহজ করতে যা যা করা প্রয়োজন তার সবই করা হবে ইনশাআল্লাহ।



 


আজকের পাঠকসংখ্যা
১৩১৩৪৮
পুরোন সংখ্যা