ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান খাদিজা
আলমগীর কবির
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভাপতি খাদিজা।

এই ব্যাপারে খাদিজা বলেন, আমি ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী লীগে যোগদান করি। তারপর যুবলীগ এবং বর্তমানে ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, আওয়ামী লীগকে শক্তিশালী করতে প্রতিটি নির্বাচনে দলের প্রার্থীদের পক্ষে আমি দায়িত্ব পালন করে আসছি। আমি উপজেলা আওয়ামী লীগের সকল আন্দোলন-সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করছি। আগামী দিনেও উপজেলা আওয়ামী লীগ ও উপজেলাবাসীর সেবা করার জন্যে বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে হাজীগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দিবে বলে আমি আশাবাদী।

উল্লেখ্য, খাদিজা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি, নাসিরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যোৎসাহী সদস্য, আহমেদাবাদ (রামরা) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসির সদস্য, পশ্চিম মুকুন্দসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বিভিন্ন সামাজিক ও সংগঠনের সাথেও সম্পৃক্ত আছেন।

আজকের পাঠকসংখ্যা
৭৪৫৮৫
পুরোন সংখ্যা