ঢাকা। শনিবার ১২ জানুয়ারি ২০১৯। ২৯ পৌষ ১৪২৫। ৫ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

২৮। এবং প্রত্যেক সম্প্রদায়কে দেখিবে ভয়ে নতজানু, প্রত্যেক সম্প্রদায়কে তাহার আমলনামার প্রতি আহ্বান করা হইবে ও বলা হইবে, আজ তোমাদিগকে তাহারই প্রতিফল দেওয়া হইবে যাহা তোমরা করিতে।

 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
বাসস্ট্যান্ডের ব্যবসায়ী মফিজ বেপারীর ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের ফল (মাশাআল্লাহ ফুডস্-এর স্বত্বাধিকারী) ব্যবসায়ী মোঃ মফিজুর রহমান বেপারী (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল ১১ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৭টায় চাঁদপুর সদর উপজেলার পশ্চিম তরপুরচ-ী গ্রামের বাড়িতে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রেখে যান। তার মৃত্যুর খবর শুনে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।



মরহুমের জানাজা ওইদিন বাদ আছর তরপুরচ-ী হাজী শরীয়ত উল্লাহ (রহঃ) জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন বাহাদুরপুর দরবার শরীফের পীরজাদা হাফেজ মাওঃ হানজালা আহমদ। জানাজার পূর্বে বক্তব্য রাখেন জেলা ফল ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সফিক মিয়া, তরপুরচ-ী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সহিদ কাজী, পুরাতন বাসস্ট্যান্ড পৌর মার্কেট মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, হাজী শরীয়ত উল্লাহ (রহঃ) জামে মসজিদের খতিব মাওঃ মোঃ হুমায়ুন কবির প্রমুখ। পরে মরহুমকে পারিবারিক কবরস্থানে তার বাবা-মার কবরের পাশে দাফন করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪২৬৭৩
পুরোন সংখ্যা