ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে নির্বাচনোত্তর বিজয় সমাবেশ
বিজয়ের ঋণ উন্নয়ন ও সুশাসনের মধ্য দিয়ে পূরণ করবো
সাংবাদিক শফিকুর রহমান এমপি
প্রবীর চক্রবর্তী
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, জনগণ ভোটের মাধ্যমে আমাকে যে বিপুল বিজয় এনে দিয়েছে, তার জন্যে আমি ফরিদগঞ্জবাসীর প্রতি চিরঋণী। বিজয়ের এই ঋণ আমি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার মধ্য দিয়ে পূরণ করবো। তিনি বলেন, মানুষ অনেক আশা নিয়ে আমরা যারা জনপ্রতিনিধি হয়েছি তাদের দিকে চেয়ে আছে। আমাদের কাছে তাদের খুব বেশি চাওয়া নেই। নিরাপদ জীবন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, উন্নত শিক্ষা ব্যবস্থা এবং উন্নত যোগাযোগ ব্যবস্থা। আমি ইতোমধ্যে ফরিদগঞ্জ থেকে মাদক ও নিয়োগ বাণিজ্য বন্ধ করার ঘোষণা দিয়েছি। আজ এই বিজয় সমাবেশে এবং সংবর্ধনা অনুষ্ঠানে ঘোষণা দিতে চাই_ফরিদগঞ্জবাসীর সকল ধরনের উন্নয়নে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।



তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে চলেছেন। তাঁকে যোগ্য সহায়তা দেয়া আমাদের সকলের দায়িত্ব । সেই দায়িত্ব পালনে আপনারা আমাকে যে রায় দিয়েছেন, তার যথাযোগ্য সম্মান রাখবো।



গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্বাচনোত্তর বিজয় সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।



ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মজুমদারের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাাদক কামরুল হাসান সউদের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদউল্যা তপাদার, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, যুবলীগ নেতা জসিম উদ্দিন।



 


আজকের পাঠকসংখ্যা
৬৭৬২৫
পুরোন সংখ্যা