ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রশংসা হচ্ছে আদর্শের ছায়া।

  -এম. এফ. টুপা।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।  



 


ফটো গ্যালারি
চাঁদপুরে সমকাল সুহৃদ সমাবেশের নতুন সভাপতি ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া
প্রেস বিজ্ঞপ্তি
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'দৈনিক সমকাল'-এর পাঠক বন্ধু ও অন্যান্য সচেতন নাগরিক সমন্বিত সামাজিক সংগঠন 'সমকাল সুহৃদ সমাবেশ' চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির নতুন সভাপতি হিসেবে বিশিষ্ট কবি, ছড়াকার, সাহিত্যিক ও সংগঠক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া নির্বাচিত হয়েছেন। গতকাল ১৭ জানুয়ারি সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সংগঠনের সভাপতি বিশিষ্ট কবি, সাহিত্যিক ও গীতিকার পীযূষ কান্তি রায় চৌধুরীর অকাল প্রয়াণে তাঁর স্থলাভিষিক্ত তথা নতুন সভাপতি হিসেবে ডাঃ পীযূষ কান্তি বড়ুয়াকে বরণ করে নেয়া হয়।



ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া বিভিন্ন প্রাতিষ্ঠানের সাথে একজন দক্ষ সংগঠক হিসেবে রয়েছেন। তিনি চাঁদপুর বিতর্ক একাডেমীর অধ্যক্ষ, চাঁদপুর সাহিত্য একাডেমীর নির্বাহী সদস্য, উপদেষ্টা দৈনিক চাঁদপুর কণ্ঠ, সদস্য চাঁদপুর রোটারী ক্লাব, উপদেষ্টা চতুরঙ্গ, উপদেষ্টা রামকৃষ্ণ আশ্রম, সদস্য বিএমএ চাঁদপুর, উপদেষ্টা বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ, আহ্বায়ক, সাহিত্য ও প্রকাশনা উপ-পরিষদ, বিজয় মেলা, চাঁদপুর, সম্পাদকম-লীর সদস্য চাঁদপুর জেলা ব্র্যান্ডিং প্রকাশনা ও সহ-সভাপতি সুরধ্বনি সঙ্গীত একাডেমী। উক্ত সভায় সুহৃদ বন্ধুরা ছাড়াও সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল চাঁদপুর প্রতিনিধি এবং চাঁদপুরের বহুল প্রচারিত চাঁদপুর প্রতিদিন-এর সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারী। সুহৃদরা আশা করছেন, এই সুদক্ষ সংগঠকের নেতৃত্বে আগামীদিনে সুহৃদ সমাবেশের সকল সামাজিক কর্মকা- বেগবান করবেন। প্রয়াত পীযূষ কান্তি রায় চৌধুরীর মতই তিনি হবেন সবার প্রিয়ভাজন সুহৃদ।



 


আজকের পাঠকসংখ্যা
২৯৭৬৯০
পুরোন সংখ্যা