ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


assets/data_files/web

কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
মধুরোড স্টেশনের প্রবীণ ব্যবসায়ী জাকির হোসেনের ইন্তেকাল
নজরুল ইসলাম বাবলু
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার মধুরোড রেলস্টেশনের প্রবীণ ব্যবসায়ী মোঃ জাকির হোসেন হাজী (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল ১৮ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৭টায় নিজ বাড়িতে হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘ প্রায় ৪ যুগ ধরে মধুরোড রেলস্টেশনে যথেষ্ট সুনামের সাথে ব্যবসা করে আসছিলেন মোঃ জাকির হোসেন।

শুক্রবার বাদ আছর মধুরোড হাজী বাড়ি বায়তুল আমিন জামে মসজিদ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম জাকির হোসেন হাজী চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মধুরোড হাজী বাড়ির মৃত আব্দুল হাই মিয়ার ৩য় ছেলে। তিনি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মহামায়া প্রতিনিধি ও দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার চাঁদপুর প্রতিনিধি মাসুদ হোসেনের জেঠা। তার মৃত্যুর সংবাদে মধুরোডসহ আশপাশ গ্রামে শোকের ছায়া নেমে আসে। মরহুমের মরদেহ দেখতে বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন বাড়িতে ভিড় জমান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মধুরোড রেলস্টেশনের সকল ব্যবসায়ী। ব্যবসায়ীগণ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৫৬০৭
পুরোন সংখ্যা