ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
রায়শ্রীতে মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা
মোঃ ফারুক চৌধুরী
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহ্রাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের রায়শ্রী গ্রামে মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম। তিনি বলেন, রায়শ্রী গ্রামকে মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ মুক্ত করতে হবে। এগুলোর বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। কোনো অবস্থাতেই তাদেরকে ছাড় দেয়া হবে না। মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের এলাকায় কোনো জঙ্গি, মাদকসেবী ও ব্যবসায়ী এবং ইভটিজিংকারীদের স্থান নেই। যখনি কোনো সমস্যা ঘটে তাৎক্ষণিক আমাকে জানাবেন। আমি সাথে সাথে ব্যবস্থা নেবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন মিজান, ইউপি সদস্য মোঃ কামরুজ্জামান রিপন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ জাফর, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মানিকসহ এলাকার সর্বস্তরের জনগণ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৭৭২৬
পুরোন সংখ্যা