ঢাকা। সোমবার ২১ জানুয়ারি ২০১৯। ৮ মাঘ ১৪২৫। ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


মুন্সীগঞ্জে ট্রলার ডুবি
মতলব উত্তরের মেঘনা নদীতে ১ জনের লাশ উদ্ধার
মাহবুব আলম লাভলু
২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মুন্সীগঞ্জের গজারিয়ায় মাটির ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ২০ জানুয়ারি রোবিবার বেলা সাড়ে ১২ টার দিকে মতলব উত্তর উপজেলার ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকা থেকে নিখোঁজ ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। শনাক্ত করার কেউ না থাকায় উদ্ধারকৃত লাশটির নাম জানা যায়নি। সকালে গজারিয়ার মেঘনা নদী থেকে আরো এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

গত সোমবার দিবাগত রাতে মুন্সীগঞ্জের গজারিয়ায় চরঝাপটা নামক স্থানের মেঘনা নদীতে মাটি বোঝাই একটি ট্রলার ডুবে যায়। ট্রলারে ৩৪ জন শ্রমিক ছিল। তার মধ্যে ১৪ জন সাঁতরিয়ে পাড়ে উঠতে পারলেও ২০ জন নিখোঁজ রয়েছে। এ পর্যন্ত ২ জনের লাশ উদ্ধার হয়েছে।

রোববার সকাল থেকেই লাশের সন্ধানে মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর ষাটনল থেকে আমিরাবাদ পর্যন্ত ২৫ কিলোমিটার অঞ্চল চষে বেড়াচ্ছে স্বজনরা। নদীতে লাশের সন্ধানে মতলব উত্তর উপজেলার (অতিরিক্ত দায়িত্বের) উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেনের নেতৃত্বে থানা পুলিশসহ কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, স্থানীয় ষাটনল ইউপি চেয়ারম্যান শরীফ উল্যাহ সরকারসহ জনপ্রতিনিধিরা মেঘনা পাড়ে তদারকির কাজ করছেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, মতলব উত্তর উপজেলার ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকায় ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারটি শনাক্ত করা ও নিখোঁজদের সন্ধানে প্রশাসন কাজ করে যাচ্ছে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিটের উপ-সহকারী পরিচালক মোস্তফা মহসিন জানান, ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকায় ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ২টি মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে ২ জন কিনা তা জানার চেষ্টা চলছে।

আজকের পাঠকসংখ্যা
১৬২১৫১
পুরোন সংখ্যা