ঢাকা। সোমবার ২১ জানুয়ারি ২০১৯। ৮ মাঘ ১৪২৫। ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


কচুয়ায় একাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার বাছাই ও সিকেডিএফের মতবিনিময় সম্পন্ন
কচুয়া ব্যুরো
২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

কচুয়ায় একাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার বাছাই ও চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন (সিকেডিএফ) কচুয়া শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকালে কচুয়া বাজারস্থ রেদওয়ান চাইনিজ এন্ড রেস্টুরেন্ট এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে প্রাথমিক বিদ্যালয়, কলেজ ও সর্বশেষ উচ্চ বিদ্যালয় পর্যায়ে প্রতিপক্ষ দল ও বিষয় নির্ধারণের লটারী অনুষ্ঠিত হয়। লটারীশেষে বিতর্কের পক্ষ-বিপক্ষ নির্ধারণে টস অনুষ্ঠিত হয়। এ পর্বটি পরিচালনা করেন সিকেডিএফ-এর কেন্দ্রীয় সদস্য ও বিতর্ক সংগঠক মোঃ আবু সালেহ। বাছাইপর্ব শেষে অনুষ্ঠিত হয় মতবিনিময় সভা। সভায় সিকেডিএফ-এর কচুয়া উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল হাইয়ের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন সিকেডিএফ কচুয়া শাখার সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম মিঠু, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিতর্ক সংগঠক মোঃ আবু সালেহ, চাঁদপুর কণ্ঠ পাঠক ফোরামের সভাপতি ও সিকেডিএফ সদস্য হাবীব উল্লাহ হাবীব, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সিকেডিএফ কচুয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল্লাহ চৌধুরী ফরহাদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, প্রতিশ্রুতিশীল বিতার্কিক, বিতর্ক সংগঠক ও সিকেডিএফ কচুয়া শাখার সদস্য রাবেয়া আক্তার প্রমুখ।

সভায় সিকেডিএফ-এর সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোবারক হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মহসিন হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ইউনুছ মিয়া, সদস্য মামুনুর রশিদ, মানিক ভৌমিক, বিভিন্ন কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও বিতার্কিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৬ ফেব্রুয়ারি একাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতায় কচুয়া থেকে প্রাথমিক পর্যায় ৪টি, মাধ্যমিক পর্যায় ৮ ও কলেজ পর্যায় ৪টি দল অংশগ্রহণ করবে।

আজকের পাঠকসংখ্যা
১৭৫২৮৩
পুরোন সংখ্যা