চাঁদপুর, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজার বারোয়ারী মন্ডপে সরস্বতী পূজা
স্টাফ রিপোর্টার
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রোববার চাঁদপুর শহরের ব্যবসায়ী এলাকা পুরাণবাজার বারোয়ারী পূজা ম-পে বিদ্যাদেবী সরস্বতীর পূজা অনুষ্ঠিত হয়েছে। সনাতন ধর্মাবলম্বী ব্যবসায়ীরা মাঘ মাসের পঞ্চমী তিথিতে নানা আয়োজনে শ্বেত শুভ্রবসনা বিদ্যার দেবী সরস্বতীর আরাধনা করেন। বারোয়ারী পূজা মন্ডপের সরস্বতী পূজা কমিটির সভাপতি সুকান্ত সাহা টিটু ও সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা (বেঙ্গল ট্রেডিং) ও সাংগঠনিক সম্পাদক সুবল পোদ্দার জানান, সকালে আমাদের ম-পে পূজা অনুি্ষ্ঠত হয়। পুরোহিত ছিলেন জীবন চক্রবর্তী। এরপর পূজারীরা পুষ্পাঞ্জলি গ্রহণ করে এবং তারপর প্রসাদ বিতরণ করা হয়। বাজারের হিন্দু ব্যবসায়ীদের উদ্যোগে প্রতি বছর সরস্বতীসহ সব পূজার আয়োজন করা হয়। এ বছর বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজের সহযোগিতায় পূজা বর্ণিলভাবে আয়োজন করা হয়। জীবন পালের প্রতিমা, ঢাকার বাদ্যযন্ত্র, মিউজিক ও আলোকসজ্জাসহ অন্যান্য সব আয়োজন দর্শনার্থীদের আকৃষ্ট করে।



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৬৩৫৩
পুরোন সংখ্যা