চাঁদপুর, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রশংসা হচ্ছে আদর্শের ছায়া।

  -এম. এফ. টুপা।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।  



 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সরস্বতী পূজা উদযাপন
কামরুজ্জামান টুটুল
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ধর্মীয় ভাবগাম্ভীর্য আর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের আয়োজনে হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদ্যাপিত হয়েছে। রোববার হাজীগঞ্জ বাজারস্থ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ায় হিন্দু ধর্মাবলম্বী শিক্ষার্থীদের অংশগ্রহণে বাণী অর্চনা, পুষ্পাঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ, ধর্মীয় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা আরতি এবং আলোকসজ্জার মাধ্যমে এ শ্রী শ্রী সরস্বতী পূজা অর্চনা সম্পন্ন হয়।



কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদ আহাম্মদের দিকনির্দেশনায় আয়োজিত পূজা অর্চনায় শিক্ষার্থীরা ঐশ্বর্যদায়িনী, বুদ্ধিদায়িনী, জ্ঞানদায়িনী, সিদ্ধিদায়িনী, মোক্ষদায়িনী এবং শক্তির আধার হিসেবে সরস্বতী দেবীর আরাধনা করেন। পূজা উদ্যাপন কমিটির আহ্বায়ক শ্রী কৃষ্ণ দে'র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যাপক স্বপন কুমার পাল, অধ্যাপক নারায়ণ চন্দ্র মন্ডল, শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার সভাপতি দিলীপ কুমার সাহা প্রমুখ।



পূজা উদ্যাপন কমিটির সদস্য প্রদীপ কুমার দাসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে সহযোগিতা করেন পূজা উদ্যাপন কমিটির সদস্য আশীষ দেবনাথ, গৌতম চন্দ্র শীল, সম্পা মনি ধর। এ সময় অন্যান্য শিক্ষক ও হিন্দু ধর্মাবলম্বী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৪২৯০৭
পুরোন সংখ্যা