চাঁদপুর, বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


assets/data_files/web

খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
মুক্তিযোদ্ধা ও নাট্যাভিনেতা মোহাম্মদ আলীর ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে দোয়া
বিশেষ প্রতিনিধি
২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নাট্যাভিনেতা মরহুম মোহাম্মদ আলীর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বাদ আছর চাঁদপুর শহরের বিভিন্ন মসজিদে মোহাম্মদ আলী স্মৃতি সংসদের পক্ষ থেকে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এতে ধর্মপ্রাণ মুসলমান, মরহুমের পরিবারের লোকজন, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী, মোহাম্মদ আলী স্মৃতি সংসদের সকল সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।



মরহুম মোহাম্মদ আলীর রুহের মাগফেরাত কামনা করে তার ছোট ভাই আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর প্রতিনিধি সাংবাদিক শওকত আলী এ মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন। মিলাদ ও দোয়ায় মরহুম মোহাম্মদ আলী, তাঁর ভাই মরহুম হযরত আলী, পিতা মোহাম্মদ জুলফিকার আলী, মাতা বেগম সৈয়দেন্নেছাসহ সকল মৃত আত্মীয়স্বজন ও পৃথিবীর সকল মৃত মুসলমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।



রেলওয়ে বায়তুল আমিন জামে মসজিদে মিলাদ ও দোয়ায় মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওঃ তোয়াহা, রেলওয়ে জিলানীয়া জামে মসজিদে মিলাদ ও দোয়ায় মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব হাফেজ মাওঃ ওবায়েদুল্লাহ, চৌধুরী জামে মসজিদে দোয়ায় মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওঃ হোসাইন আহাম্মেদ। এছাড়া শহরের বিভিন্ন মসজিদের ইমাম ও ধর্মপ্রাণ মুসলমানরা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।



অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান, জেলা যুবদল নেতা শাহজালাল মিশন, রেলওয়ের কর্মকর্তা জাহান শরীফ, চাঁদপুর মেডিকেলের পরিচালক মোঃ হুমায়ুন কবির খান, বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী মোক্তার আহমেদ প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৯৬১৯১
পুরোন সংখ্যা