চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক নজরুল ইসলাম ফারুক হয়রানির শিকার
নিজস্ব সংবাদদাতা
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার বড় শাহতলী গ্রামের সাবেক ছাত্রনেতা ও দৈনিক দিনকালের প্রতিনিধি নজরুল ইসলাম ফারুকের জমি থেকে জোরপূর্বক মাটি কেটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এমনকি বিভিন্নভাবে হয়রানির চেষ্টা করছে।



নজরুল ইসলাম ফারুক জানান, বিল্লাল খাঁ ও বদু খাঁ মিলে তার সম্পত্তি থেকে জোরপূর্বক মাটি কেটে নিয়ে যায়। এতে বাধা প্রদান করলে তার উপর হামলা চালায়। প্রায় ৪ বছর পূর্বে নজরুল ইসলামের নিকট হতে বদু খাঁ ব্রিক ফিল্ড দেয়ার নাম করে তিন লাখ টাকা হাওলাত নেয়। নজরুল ইসলাম ফারুক বদু খাঁর টাকা নেয়ার বিষয়টি তার ভাই, বাবা, স্ত্রী ও আত্মীয়স্বজনকে জানালে তারা টাকা দেই দিচ্ছি বলে টালবাহানা করে ২ বছর কাটিয়ে দেয়। উপায়ন্তর না পেয়ে নজরুল ইসলাম ফারুক চাঁদপুরের আদালতে মামলা দায়ের করেন। আদালত থেকে মামলাটি তদন্তের জন্যে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নিকট পাঠানো হয়। চেয়ারম্যানের নোটিস পেয়ে বিবাদীগণ সশরীরে হাজির হয়ে সময় চেয়ে নেয়। সময় পার হয়ে গেলে চেয়ারম্যান তাদেরকে নোটিস প্রদান করলেও তারা আর হাজির না হওয়ায় মামলার বাদীর সাক্ষীগণ থেকে ঘটনা জেনে আদালতে রিপোর্ট প্রদান করেন। পরবর্তীতে বদু খাঁর বড় ভাই ফখরুল ইসলাম খান এলাকার গণ্যমান্যদের সাথে নিয়ে নজরুল ইসলামের বাড়িতে এসে মামলা তুলে নেয়ার জন্যে অনুরোধ জানিয়ে বলে, আমরা মামাতো-ফুফাতো ভাই, তোমার টাকার ব্যবস্থা আমি করবো। কিন্তু তার কথার পর ৪ বছর অতিক্রম হয়ে গেলেও এখন পর্যন্ত কোনো টাকা দেয়া হয়নি। এমনকি উল্টো এখন বলে বেড়ায়, বদু খাঁর নিকট কোনো টাকা আমি পাবো না।



নজরুল ইসলাম ফারুক আরো জানান, তার মায়ের ওয়ারিশ সূত্রে পাওয়া ৯৮ দাগে ঘোষের হাট ও পাইকদী ফিডার সড়কের পাশের ১৪ শতক জমির মাটি বিক্রি করে বদু খাঁরা দু'ভাই। মাটি বিক্রি করার বিষয়টি জানতে পেরে বাধা প্রদান করলে তারা দুভাই দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার উপর হামলা করে। স্থানীয় লোকজনের বাধার মুখে তারা চলে যায়। এ বিষয়টি ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও গণ্যমান্যদেরকে জানানো হয়। তাৎক্ষণিক ইউপি চেয়ারম্যান, চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কালাম চিশতী ঘটনাস্থলে যান। সম্পত্তি রক্ষা ও টাকা উদ্ধারে নজরুল ইসলাম ফারুক প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।



উল্লেখ্য, বদু খাঁ ব্রিক ফিল্ড দেয়ার নাম করে আত্মীয় স্বজন ও বিভিন্ন মানুষের নিকট হতে ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬০২৫৯
পুরোন সংখ্যা