চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


চাঁদপুর বাস টার্মিনাল ব্যবসায়ী সমিতির আলোচনা সভা ও জেলা পুলিশের সচেতনতামূলক প্রচারণা
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর আন্তঃজেলা পৌর বাস টার্মিনাল এলাকায় ব্যবসায়ী সমিতির আয়োজনে বিনিয়োগ বিষয়ের ওপর আলোচনা সভা এবং চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে সচেতনতামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৪ মার্চ বৃহস্পতিবার বিকেলে বাস টার্মিনাল পৌর মার্কেটের দ্বিতীয় তলায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৯-এর সভাপতি নূর হোসেন ঢালী।



পৌর বাস টার্মিনাল ব্যবসায়ী সমিতির সভাপতি হারুন অর রশিদ জাকিরের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম সুমন এবং দপ্তর সম্পাদক ইয়াসিন আরাফাতের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি হুমায়ন কবির তালুকদার, ছিদ্দিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন মাঝি, আবুল বাশার, কোষাধ্যক্ষ হানিফ গাজী, প্রচার সম্পাদক আসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ সোহেল, ব্যবসায়ী সদস্য আবুল খায়ের, নজরুল ইসলাম, ইয়ারুল প্রমুখ। অনুষ্ঠানে সমিতির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন, চুরি এবং ছিনতাই প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালায় চাঁদপুর মডেল থানা পুলিশ।



 



 


আজকের পাঠকসংখ্যা
২৮৮০৮৪
পুরোন সংখ্যা