চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


assets/data_files/web

খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
১১তম গ্রেডের দাবিতে হাইমচরে সহকারী প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন
হাসান আল মামুন
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির আয়োজনেও শামসুদ্দিন মাসুদের আহ্বানে বেতন বৈষম্য নিরসন ও ১১তম গ্রেড বাস্তবায়নের জন্যে সারাদেশের ন্যায় হাইমচর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ ব্যানার-ফেস্টুন নিয়ে মানববন্ধন করেছেন। মানববন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।



গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় আলগীবাজার থানা রোডে প্রধান শিক্ষকের পরের গ্রেডের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সালাউদ্দিন। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা বেতন বৃদ্ধির জন্যে আন্দোলন করি না। মর্যাদা বৃদ্ধির জন্যে আন্দোলন করছি। যতোদিন প্রধান শিক্ষকদের পরের গ্রেডে অর্থাৎ ১১তম গ্রেডে উন্নীত করা না হবে ততোদিন আমরা শান্তিপূর্ণ কর্মসূচি চালিয়ে যাবো। যতোদিন শিক্ষকদের মর্যাদা বৃদ্ধি করা না হবে ততোদিন মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন করা সম্ভব নয়। আমরা আশা করি, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের মর্যাদা বৃদ্ধিসহ ১১তম গ্রেড বাস্তবায়ন করবেন ইনশাআল্লাহ।



এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক মিয়া, দপ্তর সম্পাদক নিশেষ নারায়ণ মজুমদার, প্রধান শিক্ষক ভবানী শংকর মজুমদার, সহকারী শিক্ষক ওচমান গনি, সামীম খান, ইমাম হোসেন, বাদশাহ মিয়া, খাদিজা বেগম। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকদের সাথে ঐকমত্য পোষণ করে প্রধান শিক্ষকগণও মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭১৮৪০
পুরোন সংখ্যা