চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে তিন ব্যবসায়ীর অর্থদণ্ড
কামরুজ্জামান টুটুল
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত তিন ব্যবসায়ীকে অর্থদ- দিয়েছে। একইদিন একই আদালত দুটি পেট্রোল পাম্পকে সতর্ক করে দেয়। মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন এবং ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী।



ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে মৎস্য ব্যবসায়ী শাহিন ও শাহজাহানকে ৫ হাজার টাকা করে দুজনকে নগদ ১০ হাজার টাকা এবং ভোক্তা অধিকার আইনে মোঃ জাকির হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।



একই আদালত একইদিন মনির ফিলিং স্টেশন ও হান্নান ফিলিং স্টেশনসহ বেশকিছু ব্যবসায়ীকে সতর্ক ও সচেতনতার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী।



 


আজকের পাঠকসংখ্যা
৩০৯১১৪
পুরোন সংখ্যা