চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


assets/data_files/web

খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
নিষিদ্ধ পলিথিন পরিবহনের দায়ে দু' যুবকের কারাদণ্ড
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে পিকআপ ভ্যানে করে নিষিদ্ধ পলিথিন পরিবহনের সময় দু' যুবককে আটক করেছে পুলিশ। এ সময় পিকআপ ভ্যানে থাকা ৫শ' কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করে পুলিশ। গত বুধবার বিকেলে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে পুলিশ এ অভিযান চালায়। পরে ভ্রাম্যমাণ আদালতে আটক দুই যুবককে একবছর করে বিনাশ্রম কারাদ- দেয়া হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার এ রায় প্রদান করেন।



দ-প্রাপ্তরা হলো : আব্দুর রব বেপারীর ছেলে মাসুদ হোসেন ও তাজুল ইসলাম বেপারীর ছেলে সাজ্জাদ হোসেন। তাদের উভয়ের বাড়ি চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায়।



পুলিশ জানায়, সদর উপজেলার বাবুরহাট এলাকা থেকে একটি পিকআপ ভ্যানভর্তি পলিথিনের চালান পুরাণবাজার এলাকার দিকে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পিকআপটি বঙ্গবন্ধু সড়ক অতিক্রম করার সময় পিকআপভর্তি পলিথিনসহ দুই যুবককে আটক করা হয়।



এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার বলেন, পলিথিন পরিবহন ও ব্যবহার নিষিদ্ধ। প্রায় ৫শ' কেজি নিষিদ্ধ পলিথিনসহ দুই জনকে আটক করে পুলিশ। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে একবছর করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। জব্দকৃত পলিথিন জেলা পরিবেশ অধিদপ্তরে হস্তান্তর করা হয়েছে। এছাড়া পিকআপ ভ্যানটি চাঁদপুর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭২২১৮
পুরোন সংখ্যা