চাঁদপুর, সোমবার ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫, ১০ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, ‘ মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩১। আমি অবশ্যই তোমাদিগকে পরীক্ষা করিব, যতক্ষণ না আমি জানিয়া লই তোমাদের মধ্যে জিহাদকারী ও ধৈর্যশীলদিগকে এবং আমি তোমাদের ব্যাপারে পরীক্ষা করি।  





 


লাইব্রেরিই মানুষকে অন্ধকার থেকে আলোর পথে ভ্রমণ করাতে পারে।

-জন ব্রাইট।


দয়া ঈমানের প্রমাণ; যার দয়া নেই তার ঈমান নেই।



 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর আদর্শে শিশু-কিশোরদের গড়ে তোলা খুবই জরুরি
অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু
১৮ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। পেতাম না লাল-সবুজের পতাকা, পেতাম না একটি স্বাধীন ভূ-খন্ড। সেই বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন করার অন্যতম উদ্দেশ্য হচ্ছে আজকের শিশু-কিশোররা যেনো বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের গড়ে তোলে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তারা যেনো তাদের মেধাকে কাজে লাগায় সে বিষয়ে উদ্বুদ্ধ করতেই এ আয়োজন। বঙ্গবন্ধুর আদর্শে শিশু-কিশোরদের গড়ে তোলা খুবই জরুরি।



জাতীয় শিশু-কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯-এর উপজেলা পর্যায়ে বাছাই পর্যায়ের পুরস্কার বিতরণের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।



মতলব উত্তর উপজেলা পরিষদ কমপ্লেঙ্রে হলরুমে শনিবার বিকেলে সংগঠনের উপজেলা কমিটির সভাপতি অ্যাডঃ জসিম উদ্দিনের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল আহসানের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। অনুষ্ঠানের আলোচক ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সিআইপি কামাল উদ্দিন এবং আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি এএসএম কামরুল আহসান।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও চরকালিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম রাব্বানী পাপ্পু। আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গাজী আইয়ূব আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ মহসীন মিয়া মানিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন প্রমুখ।



সাংস্কৃতিক প্রতিযোগিতায় মতলব উত্তর উপজেলার বেশ ক'টি প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।



 


আজকের পাঠকসংখ্যা
১১৫৭৮৫
পুরোন সংখ্যা