চাঁদপুর, সোমবার ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫, ১০ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, ‘ মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩১। আমি অবশ্যই তোমাদিগকে পরীক্ষা করিব, যতক্ষণ না আমি জানিয়া লই তোমাদের মধ্যে জিহাদকারী ও ধৈর্যশীলদিগকে এবং আমি তোমাদের ব্যাপারে পরীক্ষা করি।  





 


লাইব্রেরিই মানুষকে অন্ধকার থেকে আলোর পথে ভ্রমণ করাতে পারে।

-জন ব্রাইট।


দয়া ঈমানের প্রমাণ; যার দয়া নেই তার ঈমান নেই।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে নৌকার প্রার্থী রোমানের পথসভা ও গণসংযোগ অব্যাহত
প্রবীর চক্রবর্তী
১৮ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীর আলোচনা ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেছেন, রাজনীতি মানুষের জন্যে, রাজনীতি মানুষের সেবা করার জন্যে। রাজনীতি উন্নয়নের জন্যে, রাজনীতি বিশ্বের দরবারে জাতিকে মাথা উঁচু করে দাঁড়াবার জন্যে এবং রাজনীতি স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব বজায় রাখার জন্যে। জাতির পিতা বঙ্গবন্ধু রাজনীতি করেছেন সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্যে। সেই অধিকার আদায় করতে গিয়ে এক সময় তিনি বঙ্গবন্ধু হয়েছেন। পরবর্তীতে জাতির পিতা হয়ে তিনি দেশকে স্বাধীন করেছেন। তাঁর আদর্শকে বুকে ধারণ করে আমিও রাজনীতি করছি। আমিও রাজনীতি করতে চাই মানুষের জন্যে ভালো কিছু করার প্রত্যয় নিয়ে। আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্যে নিরলস কাজ করেছি। হয়ত সে কারণে দল আমাকে উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক দিয়ে আপনাদের সেবা করার জন্যে পাঠিয়েছেন। তিনি বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। গত দশ বছরে নৌকার বিজয়ের কারণে দেশে এতো উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী গ্রামকে শহর করার ঘোষণা দিয়েছেন। তাই ফরিদগঞ্জেও আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয়ের মাধ্যমে সে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আমি আপনাদের কথা দিতে চাই, আপনাদের সহযোগিতা নিয়ে যদি আমি বিজয়ী হতে পারি, তবে ফরিদগঞ্জকে একটি আধুনিক উপজেলায় পরিণত করবো। যেহেতু উন্নয়নের ভাগীদার হিসেবে সকলেই ভোগ করেন, তাই দলমত নির্বিশেষে সকলকে বলতে চাই, উন্নয়নকে গতিশীল করতে নৌকার জয় নিশ্চিত করুন।



গতকাল ১৭ মার্চ রোববার দুপুরে উপজেলার চরমান্দারী এলাকায় বিজি মডেল একাডেমী প্রাঙ্গণে পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান অহিদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার কালু, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান, সাইফুল ইসলাম রিপন, বিজি মডেল একাডেমীর প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ মুকবুল বিএসসি। এর আগে তিনি বর্ডার বাজার, গৃদকালিন্দিয়া বাজার ও কাউনিয়া এলাকায় গণসংযোগ এবং জাতির পিতার জন্মদিন উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন। বিকেলে বিরামপুর বাজারে গণসংযোগ শেষে পথসভায় বক্তব্য রাখেন।



 


আজকের পাঠকসংখ্যা
১২১৮৬৮
পুরোন সংখ্যা