চাঁদপুর, শুক্রবার ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে মাদক ইভটিজিং ও জঙ্গিবাদবিরোধী ক্রিকেট টুর্নামেন্ট
কামরুজ্জামান টুটুল
২২ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত রোববার রাতে হাজীগঞ্জে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদবিরোধী নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। একই সময় জাতির জনকের জন্মদিনের কেক কাটা হয়। উপজেলার রামপুর বাজারে অনুষ্ঠিত উক্ত খেলায় স্থানীয় সৈয়দপুর মধ্যপাড়া একাদশ চ্যাস্পিয়ন হয় আর রানার্সআপ হয় লোধপাড়া একাদশ। অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রোটাঃ এসএম মানিক।



পুরস্কার বিতরণ অনুষ্ঠানের পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়, কোচ, আম্পায়ার এবং স্থানীয়দের সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি।



স্থানীয় একক সংগঠনের আয়োজনে এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তা আক্তারের পৃষ্ঠপোষকতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপ্রধানের দায়িত্ব পালন করেন সমাজসেবক মমিনুল ইসলাম ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি আকতার হোসেন মিকন ও সাধারণ সম্পাদক শ্যামল শীল।



মাহফুজুর রহমান ও নূরে আলম বকাউলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিব মোল্লা, স্বপন মজুমদার, সোহাগ মোল্লা, হুমায়ুন বেপারী, পলাশ মেম্বার, ইসমাঈল কাজী, আরাফাত হোসেন, জাহাঙ্গীর আলম মজুমদার, রাশেদ গাজী, সাগর খলিফা, ফারুক খলিফা প্রমুখ।



একক সংগঠনের সদস্য রুবেল, রাজু, নোমান, রাহাদ ও আরিফের সার্বিক ব্যবস্থাপনায় গত ৮ মার্চ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের শুরু হয়। খেলায় ৩২টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে সৈয়দপুর মধ্যপাড়া একাদশ ও লোধপাড়া একাদশ ফাইনাল খেলায় অংশগ্রহণ করে সৈয়দপুর একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০২৮১১৩
পুরোন সংখ্যা