চাঁদপুর, শনিবার ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৭। তোমাদের নিকট হইতে তিনি তাহা চাহিলে ও তজ্জন্য তোমাদের উপর চাপ দিলে তোমরা তো কার্পণ্য করিবে এবং তখন তিনি তোমাদের বিদ্বেষভাব প্রকাশ করিয়া দিবেন।

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জবাসীর উদ্দেশ্যে নৌকার প্রার্থী রোমান
আমি আপনাদের সেবক হয়ে আমৃত্যু পাশে থাকতে চাই
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান আগামীকাল ২৪ মার্চ রোববার সারাদিন নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে ফরিদগঞ্জ উপজেলাবাসীর উদ্দেশ্যে দোয়া চেয়েছেন।



তিনি ফরিদগঞ্জের সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে বলেন, আমি এ মাটির সন্তান। আমার বাবাসহ আমাদের পরিবারের সবাইকে আপনারা চিনেন এবং জানেন। আমি দীর্ঘ বছর যাবৎ ফরিদগঞ্জের মানুষের সুখে-দুঃখে পাশে রয়েছি। ফরিদগঞ্জের কোনো মানুষ কখনো কোনো অন্যায়ের শিকার হয়ে বিপদে পড়েছে, এ সংবাদ আমার কাছে আসামাত্র আমি দল-মতের ঊধর্ে্ব উঠে সেসব মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছি, সাধ্যমতো চেষ্টা করেছি তাদের জন্যে কিছু করার। এ শিক্ষা আমি যে আদর্শের রাজনীতি করি সেই আদর্শের ধারক ও বাহক জাতির জনক বঙ্গবন্ধু, তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং সর্বোপরি আমার পরিবারের কাছ থেকে পেয়েছি। ফরিদগঞ্জবাসী হচ্ছে আমার আত্মার আত্মীয়। আমার রাজনীতিসহ সকল কিছুর সর্বশেষ ঠিকানা হচ্ছে ফরিদগঞ্জ। আর আমি ফরিদগঞ্জে কোনো অতিথি পাখি নই, হঠাৎ আগমন করিনি। আমার দৃঢ় বিশ্বাস, ফরিদগঞ্জবাসীর আদর, সোহাগ, ভালোবাসা, দোয়া ও সমর্থন আমার প্রতি রয়েছে। আর সে দাবি নিয়েই বলছি, আমি আপনাদের সেবক হয়ে আমৃত্যু পাশে থাকতে চাই। আপনারা আগামীকাল নৌকা মার্কায় একটি করে ভোট দিয়ে সে সুযোগটুকু আমাকে দিবেন_এটাই আমার আপনাদের কাছে বিনীত অনুরোধ। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এবং উন্নয়নকে আরো তরান্বিত করতে আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। কোনো ধরনের অপপ্রচার, মিথ্যাচার ও ষড়যন্ত্রের কাছে ফরিদগঞ্জবাসী বিভ্রান্ত হবে না_এটা আমার দৃঢ় বিশ্বাস। সর্বোপরি মহান রাব্বুল আলামীনের দয়া, রহমত এবং আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।



 


আজকের পাঠকসংখ্যা
১১৬০৮২
পুরোন সংখ্যা