চাঁদপুর, শনিবার ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৭। তোমাদের নিকট হইতে তিনি তাহা চাহিলে ও তজ্জন্য তোমাদের উপর চাপ দিলে তোমরা তো কার্পণ্য করিবে এবং তখন তিনি তোমাদের বিদ্বেষভাব প্রকাশ করিয়া দিবেন।

 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ থানার ওসি প্রত্যাহার নবাগত ওসি আবদুল রকিবের যোগদান
এমকে মানিক পাঠান
২৩ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


উপজেলা পরিষদ নির্বাচনের তিনদিন আগে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরীকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশে এ প্রত্যাহার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।



গত বৃহস্পতিবার রাত ১০টায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে আবদুল রকিব ফরিদগঞ্জ থানায় যোগদান করেছেন। তিনি এর আগে খাগড়াছড়ি জেলায় ডিবিতে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। আর হারুন অর রশিদ চৌধুরী চাঁদপুর জেলার কচুয়া সার্কেল অফিসে যোগদান করেছেন।



সংশ্লিষ্ট সুত্র জানায়, ২১ মার্চ নির্বাচন কমিশন থেকে ফরিদগঞ্জ থানার ওসির প্রত্যাহার সংক্রান্ত একটি চিঠি জেলা পুলিশ সুপার কার্যালয়ে এসেছে। গত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ১৫/৯/২০১৮ তারিখে ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে হারুন অর রশিদ চৌধুরী যোগদান করেছিলেন।



সূত্র জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের পূর্ব মুহূর্তে ওসিকে প্রত্যাহার করায় পক্ষে-বিপক্ষে এলাকায় বিভিন্ন আলোচনা ও সমালোচনা চলছে। কী কারণে নির্বাচনে পূর্ব মুহূর্তে বর্তমান ওসিকে প্রত্যাহার করা হয়েছে সে সর্ম্পকে কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে একটি সূত্র বলছে, উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পক্ষপাতিত্বমূলক আচরণের অভিযোগে ফরিদগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরীকে প্রত্যাহার করার নির্দেশ দেয় নির্বাচন কমিশন। বিদায়ী ওসি হারুন অর রশীদ চৌধুরী তার প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করেছেন।



 


আজকের পাঠকসংখ্যা
১০১১৭৭১
পুরোন সংখ্যা