চাঁদপুর, শনিবার ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৭। তোমাদের নিকট হইতে তিনি তাহা চাহিলে ও তজ্জন্য তোমাদের উপর চাপ দিলে তোমরা তো কার্পণ্য করিবে এবং তখন তিনি তোমাদের বিদ্বেষভাব প্রকাশ করিয়া দিবেন।

 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
সচেতন নাগরিক কমিটি (সনাক), ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের আয়োজন
২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতাল চত্বরে তথ্য ও পরামর্শ ডেস্ক স্থাপন
২৩ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সচেতন নাগরিক কমিটি-সনাক, চাঁদপুরের ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দ গত ২১ মার্চ ২০১৯ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল চত্বরে স্যাটেলাইট তথ্য ও পরামর্শ ডেস্ক স্থাপন করে। ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দ হাসপাতালের সেবা সম্পর্কিত তথ্যাবলি নিয়ে তথ্যপত্রের মাধ্যমে এআই ডেস্ক কার্যক্রম পরিচালনা করে। তারা হাসপাতালে সেবা নিতে আসা জনসাধারণের মাঝে তথ্যপত্র বিতরণ করে। এই তথ্যপত্রে হাসপাতালের সেবা সম্পর্কিত সকল তথ্য জানা যায়। ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যবৃন্দ প্রায় ২০০ জন সেবা গ্রহীতার মাঝে তথ্যপত্র বিতরণ করে। এ সময় কয়েকজন সেবা গ্রহীতার সাথে আলাপকালে তারা বলেন, এটি একটি ভালো কার্যক্রম। তথ্যপত্রের মাধ্যমে হাসপাতালের স্বাস্থ্য সেবা সম্পর্কে অনেক বিষয় জানতে পেরেছি। এই কার্যক্রম সেবা প্রদানের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার পরিবেশ সৃষ্টি করবে ও সেবাপ্রাপ্তিতে অহেতুক হয়রানি রোধ করতে সহায়তা করবে।



এ সময় উপস্থিত ছিলেন ইয়েস সদস্য মোঃ আল-আমিন হোসাইন, মোঃ মাহবুব আলম, ইয়েস ফ্রেন্ডস্ দলনেতা খায়রুল আলম জনি, ইয়েস ফ্রেন্ডস্ সদস্য সামিয়া তাসনিম ও অসীমা দাস।



 


আজকের পাঠকসংখ্যা
১০৩৬০৯৯
পুরোন সংখ্যা