চাঁদপুর, শনিবার ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৭। তোমাদের নিকট হইতে তিনি তাহা চাহিলে ও তজ্জন্য তোমাদের উপর চাপ দিলে তোমরা তো কার্পণ্য করিবে এবং তখন তিনি তোমাদের বিদ্বেষভাব প্রকাশ করিয়া দিবেন।

 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাথে ফরিদগঞ্জে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রোমানের মতবিনিময়
স্টাফ রিপোর্টার
২৩ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাথে ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের মতবিনিময় সভা গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলা বাগাদী চৌরাস্তায় অবস্থিত চাঁদপুরজমিন পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান তাঁর বক্তব্যে বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। আর সাংবাদিকরাই পারে একটি সমাজকে পরিবর্তন করে দিতে। আমি নিজের জন্য নয়, দেশের কল্যাণে কাজ করতে চাই। তাই আমি আপনাদের সহযোগিতা কামনা করি।



সংগঠনের সভাপতি ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমানের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সংগঠনের সহ-সভাপতি ও ইল্শেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, দৈনিক দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার প্রধান সম্পাদক কেএম মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাপ্তাহিক নতুনের ঢাক পত্রিকার সম্পাদক মোঃ মহিউদ্দিন আল আজাদ, সদস্য ও দৈনিক দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, কচুয়া কণ্ঠের সম্পাদক ও প্রকাশক মোঃ হাবিব উল্লাহ (হাবিব), সাপ্তাহিক আমাদের অঙ্গীকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক শরীফ মোঃ আশ্রাফুল হক, সাপ্তাহিক মতলব কণ্ঠের সম্পাদক ও প্রকাশক গোলাম সরওয়ার সেলিম, সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূরুন্নবী নোমান, সাপ্তাহিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ কামাল হোসেন। সভার শুরুতে সংগঠনের পক্ষ থেকে অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



 


আজকের পাঠকসংখ্যা
১০০৩৮০৯
পুরোন সংখ্যা