চাঁদপুর, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে মির্জা শিউলি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
কামরুজ্জামান টুটুল
২৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মির্জা শিউলি পারবিন মিলি। গতকাল অনুষ্ঠিত নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল কাসেম।



নির্বাচনে মির্জা শিউলি পারবিন মিলি ২৫ হাজার ৫'শ ২ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী শিউলী আক্তার পেয়েছেন ৯৩১০ ভোট ও প্রজাপতি প্রতীকে মুক্তা আক্তার পেয়েছেন ২ হাজার ৯'শ ২৩ ভোট।



এছাড়াও কলস প্রতীকে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারবিন ইসলাম পেয়েছেন ১শ' ৬ ভোট এবং বৈদ্যুতিক পাখা প্রতীকে খাদিজা বকাউল পেয়েছেন ১শ' ১০ ভোট। যদিও ভোট গ্রহণের কয়েকদিন পূর্বেই পারবিন ইসলাম ও খাদিজা বকাউল নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।



এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ। যার ফলে ২৪ মার্চ রোববার শুধু মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ করা হয়। গতকাল অনুষ্ঠিত নির্বাচনে প্রাপ্ত ফলাফলের সাথে চেয়ারম্যান আর ভাইস চেয়ারম্যান পদে বিজয়ীদের নামের তালিকা নির্বাচন কমিশনে পাঠানো হবে। সেখান থেকে গেজেট প্রকাশ ও শপথের দিনক্ষণ জানানো হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৪৫৭৯৭৫
পুরোন সংখ্যা