চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
বাবুরহাটে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের স্থায়ী ক্যাম্পাসে শিক্ষকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা
নিজস্ব সংবাদদাতা
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৩ এপ্রিল শনিবার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের বাবুরহাট ক্যাম্পাসে চাঁদপুরের ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৪টি প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ প্রশিক্ষণ কর্মশালায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল (বাংলা ও ইংরেজি ভার্সন), বাবুরহাট ক্যাম্পাস ও চাঁদপুর ক্যাম্পাস এবং ড্যাফোডিল পরিচালিত পলিটেকনিক 'বাংলাদেশ স্কিল ডেভলপমেন্ট ইন্সটিটিউট' বাবুরহাট ক্যাম্পাসসহ ৪টি শাখার প্রায় ৮০ জন শিক্ষক ও শিক্ষিকা এ কর্মশালায় অংশ নেন। এছাড়াও চাঁদপুর সদর উপজেলার বেশ ক'টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কর্মশালায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।



বাংলাদেশ স্কিল ডেভলপমেন্ট ইন্সটিটিউট বাবুরহাট ক্যাম্পাসের জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ মাজহারুল হক সোহানের পরিচালনায় সকালে প্রশিক্ষণ কার্যক্রম শুরুর পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ নূর খান এবং কর্মশালার সমাপনী বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ মোঃ জামশেদুর রহমান।



শিক্ষকদের দিনব্যাপী এ প্রশিক্ষণে ঢাকা থেকে আগত জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ঢাকার কারিকুলাম স্পেশালিস্ট (এনসিটিবি) প্রফেসর ড. মোঃ আজিজুর রহমান (গণিত), প্রফেসর ড. মোঃ পারভেজ সাজ্জাদ চৌধুরী (ব্যবস্থাপনা), মোঃ নাছির উদ্দিন, সহযোগী অধ্যাপক (বাংলা) এ ৩ জন অভিজ্ঞ প্রশিক্ষক প্রশিক্ষণ প্রদান করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৯৮২৯০
পুরোন সংখ্যা