চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস্ চ্যাম্পস-২০১৯-এর ব্যাডমিন্টনে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দ্বিমুকুট লাভ
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস্ চ্যাম্পস-২০১৯-এর ব্যাডমিন্টন ইভেন্টে পুরুষ একক ও দ্বৈত উভয় ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়ে দ্বিমুকুট লাভ করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। শুধু তাই নয়, মিঙ্ড ক্যাটাগরিতেও রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে বিশ্ববিদ্যালয়টি। গত ১২ এপ্রিল শুক্রবার রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত এ খেলায় পুুরুষ এককে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আল-আমিন জুমার। অপরদিকে পুরুষ দ্বৈতে সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মোঃ মুক্তার হোসেন এবং পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আল-আমিন জুমার জুটি। এছাড়াও মিঙ্ড ক্যাটাগরিতে রানার আপ হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী অর্পা চাকমা এবং পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আল আমিন জুমার। বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পস-২০১৯-এর ব্যাডমিন্টন ইভেন্টে বাংলাদেশের কোনো বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে প্রথম তিন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ও রানার আপ হওয়ার গৌরব অর্জন করলো ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।



ইস্টওয়েস্ট ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত পদক বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-এ-আলম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পদক তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস্ চ্যাম্পস-২০১৯-এর আহ্বায়ক নাঈম রাজ্জাক এমপি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী, মধুমতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আজম, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার এবং পোলার আইসক্রিমের রিজিওনাল সেলস্ ম্যানেজার মোহাম্মদ নওরোজ্জোহা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম এম শহীদুল হাসান।



উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে দেশের সবচেয়ে বৃহৎ এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে দশটি ইভেন্টের মাধ্যমে শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ইভেন্টগুলো হচ্ছে : ফুটবল, ক্রিকেট, টেবিল টেনিস, বাস্কেটবল, ব্যাডমিন্টন, সুইমিং, হ্যান্ডবল, ভলিবল, সাইক্লিং ও অ্যাথলেটিঙ্। এ আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলো পোলার আইসক্রিম।



 


আজকের পাঠকসংখ্যা
৯০১০৩৬
পুরোন সংখ্যা