চাঁদপুর, রোববার ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
আঃ বারী মিয়াজীর স্ত্রীর দাফন সম্পন্ন
ফরিদগঞ্জ ব্যুরো
২১ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ বারী মিয়াজীর স্ত্রী, আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ নূর হোসেন বলাই ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মিয়াজীর বোন মনোয়ারা বেগম (৬০)-এর জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টায় মরহুমের বাবার বাড়ি পৌর এলাকার কেরোয়া গ্রামে জানাজা শেষে তাকে প্রয়াত বাবার কবরের পাশে দাফন করা হয়। এর আগে ঢাকার উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে চারদিন লাইফ সাপোর্টে থাকার পর গত শুক্রবার রাতে ইন্তেকাল করেন। পরে উত্তরার নিজ বাসার সামনে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমা ১ ছেলে ও ২ মেয়ের জননী ছিলেন।



জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারীসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের লোকজন। জানাজার পূর্বে মরহুমের পরিবারের পক্ষে মরহুমার ভাই অ্যাডঃ নূর হোসেন বলাই ও ছেলে বিশিষ্ট ব্যাংকার মাসুদ হোসেন মিয়াজী বক্তব্য রাখেন। জানাজা পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার হেড মোহাদ্দেছ মাওঃ মমিনুন ইসলাম খান।



 


আজকের পাঠকসংখ্যা
৯৩২৮৬
পুরোন সংখ্যা