চাঁদপুর, রোববার ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজার পুলিশ ফাঁড়িতে মাদকের ক্রেতা ও বিক্রেতাদের অঙ্গীকার
স্টাফ রিপোর্টার
২১ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আর কোনো দিন মাদক খাওয়া কিংবা বিক্রির সাথে জড়িত থাকবে না বলে ক্রেতা ও বিক্রেতারা পুলিশের কাছে অঙ্গীকার করেছেন। পুরাণবাজার পুলিশ ফাঁড়িতে ২০ এপ্রিল সকালে পুরাণবাজারস্থ বিভিন্ন এলাকার মাদকের সাথে জড়িতদের নিয়ে ভালো হওয়ার পরামর্শ প্রদানকালে তারা এ অঙ্গীকার করেন পুলিশের কাছে। এ সময় পুরাণবাজার ফাঁড়ির সাব ইন্সেপেক্টর জাহাঙ্গীর হোসেনের কাছে ক্রেতা- বিক্রেতারা অঙ্গীকার করেন, তারা আর এই খারাপ কাজের সাথে জড়িত থাকবেন না। তারা সবকিছু ছেড়ে দিয়েছেন এবং সকলেই বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করছেন।

অঙ্গীকারকালে মাদক ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে উপস্থিত ছিলেন পুরাণবাজার এলাকার বাচ্চু মিজি, হোমিও লিটন, সোহেল, রতন মাঝি, জসিম, আলমগীর শিকদার, বিল্লাল, ছোট মনসুর, রহিম, রুবেল ঢালী ও রোকেয়া বেগম। তারা এ প্রতিবেদককে জানান, এক সময় ভুল করে আমরা বিভিন্ন খারাপ কাজের সাথে জড়িয়ে পড়েছিলাম। প্রশাসন আমাদেরকে ভালো হওয়ার যে সুযোগ দিয়েছেন সেই মতে আমরা এই পথ ছেড়ে দিয়েছি। আমরা এখন থেকে নিয়মিত ভালো কাজ করবো। আমরা যে ভুল করেছি সেই ভুল যেনো কেউ আর না করে সে আহ্বান জানাচ্ছি।

আজকের পাঠকসংখ্যা
৩৫২০১০
পুরোন সংখ্যা