চাঁদপুর, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে একাত্তর কণ্ঠের মতবিনিময় সভা
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করবে একাত্তর কণ্ঠ
--------ইউএনও মোঃ শাহিদুল ইসলাম
মতলব ব্যুরো
২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করবে একাত্তর কণ্ঠ। যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এ পত্রিকাটি যাত্রা করছে তার অভীষ্ট লক্ষ্যে পেঁৗছবে বলে আমি বিশ্বাস করি। চাঁদপুরে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রথম দৈনিক পত্রিকা একাত্তর কণ্ঠ। এ পত্রিকার সম্পাদক অত্যন্ত প্রবীণ ও অভিজ্ঞতা সম্পন্ন সাংবাদিক। তার হাত ধরে সঠিক ও বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ পাবে বলে আমি মনে করি। গত ২০ এপ্রিল দুপুরে মতলব প্রেসক্লাব কার্যালয়ে একাত্তর কণ্ঠ পত্রিকার আয়োজনে এলাকার সুধীজন ও সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মোঃ জিয়াউর রহমান বেলালের সভাপতিত্বে এবং মতলব প্রেসক্লাবের সভাপতি রোটাঃ গোলাম সারওয়ার সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, চাঁদপুর বারের সিনিয়র আইনজীবী ও সাবেক ইউপি চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম, মতলব ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক নারায়ণ চন্দ্র সাহা, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক বিন জামান, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন প্রমুখ। অনুষ্ঠানের সমন্বয় করেন সাংবাদিক মাইন উদ্দিন মেম্বার।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ শাহজাহান সরকার, মতলব কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সদস্য খোকন চৌধুরী, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুল ম্যানেজিং কমিটির কোষাধ্যক্ষ মোস্তফা কাদরী, মতলব ডিগ্রি কলেজের অধ্যাপক জিন্নাহ, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি নিমাই চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজ মলি্লক, কোষাধ্যক্ষ রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, প্রচার সম্পাদক আঃ মান্নান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মতলব পৌর শাখার আহবায়ক পিন্টু সাহা, সদস্য সচিব উৎপল কুমার চন্দ, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-প্রচার সম্পাদক বলাই সাহা, মতলবের জনপদ পত্রিকার সাংবাদিক নাজির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের পাঠকসংখ্যা
৬৩৩৪০১
পুরোন সংখ্যা