চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
সনাক-চাঁদপুরের ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের নেতৃত্ব পুনর্গঠন
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জনগণের মধ্যে দুর্নীতি প্রতিরোধ ও সুশাসন প্রতিষ্ঠার ব্যাপক চাহিদা সৃষ্টির মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে বিভিন্ন রকমের সচেতনতামূলক কর্মসূচি পালন করে যাচ্ছে সনাক-চাঁদপুর। ্ল্ল্ল্ল্ল্ল্ল্ল তরুণরাই দেশের আগামী দিনের কর্ণধার। তারুণ্যের সৃষ্টিশীল শক্তি সমাজ পরিবর্তনের হাতিয়ার। আর নৈতিক মূল্যবোধ ও দুর্নীতিবিরোধী চেতনা জাগ্রত করার লক্ষ্যেই তরুণরাই হতে পারে কাঙ্ক্ষিত পরিবর্তনের অনুঘটক। দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের মূল চালিকা শক্তি হিসেবে ইয়ূথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপ গঠন করা হয়। ইয়েস গ্রুপের কার্যক্রমকে আরও বিস্তৃত পরিসরে সম্প্রসারণ ও বাস্তবায়নে সহযোগিতার লক্ষ্যে সনাক চাঁদপুরের অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপ গঠন করা হয়।



ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের দুর্নীতিবিরোধী আন্দোলনকে সুষ্ঠু, সৃশৃঙ্খল ও সুন্দরভাবে পরিচালনার জন্যে গত ১৩ মে ২০১৯ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সমন্বয় সভায় সামিয়া তাসনিম-কে দলনেতা, মোঃ আল আমিন খান ও অসিমা রাণী দাস-কে সহ-দলনেতা নির্বাচন করা হয়। নব নির্বাচিত নেতৃত্ব আগামী ৬ মাস (১৪ মে ২০১৯ - ১৩ নভেম্বর ২০১৯) পর্যন্ত দায়িত্ব পালন করবে।



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৬৬৯৮
পুরোন সংখ্যা