চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


assets/data_files/web

ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
সনাক-চাঁদপুরের ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের নেতৃত্ব পুনর্গঠন
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জনগণের মধ্যে দুর্নীতি প্রতিরোধ ও সুশাসন প্রতিষ্ঠার ব্যাপক চাহিদা সৃষ্টির মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে বিভিন্ন রকমের সচেতনতামূলক কর্মসূচি পালন করে যাচ্ছে সনাক-চাঁদপুর। ্ল্ল্ল্ল্ল্ল্ল্ল তরুণরাই দেশের আগামী দিনের কর্ণধার। তারুণ্যের সৃষ্টিশীল শক্তি সমাজ পরিবর্তনের হাতিয়ার। আর নৈতিক মূল্যবোধ ও দুর্নীতিবিরোধী চেতনা জাগ্রত করার লক্ষ্যেই তরুণরাই হতে পারে কাঙ্ক্ষিত পরিবর্তনের অনুঘটক। দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের মূল চালিকা শক্তি হিসেবে ইয়ূথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপ গঠন করা হয়। ইয়েস গ্রুপের কার্যক্রমকে আরও বিস্তৃত পরিসরে সম্প্রসারণ ও বাস্তবায়নে সহযোগিতার লক্ষ্যে সনাক চাঁদপুরের অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপ গঠন করা হয়।



ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের দুর্নীতিবিরোধী আন্দোলনকে সুষ্ঠু, সৃশৃঙ্খল ও সুন্দরভাবে পরিচালনার জন্যে গত ১৩ মে ২০১৯ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সমন্বয় সভায় সামিয়া তাসনিম-কে দলনেতা, মোঃ আল আমিন খান ও অসিমা রাণী দাস-কে সহ-দলনেতা নির্বাচন করা হয়। নব নির্বাচিত নেতৃত্ব আগামী ৬ মাস (১৪ মে ২০১৯ - ১৩ নভেম্বর ২০১৯) পর্যন্ত দায়িত্ব পালন করবে।



 


আজকের পাঠকসংখ্যা
৯৯৫২
পুরোন সংখ্যা