চাঁদপুর, বুধবার ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৬। আমি তাহাদের পূর্বে আরও কত মানবগোষ্ঠীকে ধ্বংস করিয়াছি যাহারা ছিল উহাদের অপেক্ষা শক্তিতে প্রবল, উহারা দেশে দেশে ঘুরিয়া বেড়াইত; উহাদের কোনো পলায়নস্থল রহিল কি?

৩৭। ইহাতে উপদেশ রহিয়াছে তাহার জন্য যাহার আছে অন্তঃকরণ অথবা যে শ্রবণ করে নিবিষ্ট চিত্তে।


assets/data_files/web

ভালোবাসার কোনো অর্থ নেই, কোনো পরিমাপ নেই।


-সেন্ট জিরোমি


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
ডবিস্নউ রহমান জুট মিলের পরিত্যক্ত ডাস্টে আগুন অল্পের জন্যে রক্ষা
মিজানুর রহমান
২২ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজার ডবিস্নউ রহমান জুট মিলের পরিত্যক্ত ডাস্টের স্তূপে আগুন লাগার ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১১টায় মিলের বেসিং কর্নারের দক্ষিণ দিকের খোলা জায়গায় রাখা পাটের গর্দার ভেতর এ অগি্নকা-ের ঘটনা ঘটে।



খবর পেয়ে চাঁদপুর দক্ষিণ ও উত্তর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ৪০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার স্থান চাঁদপুর ফায়ার সার্ভিসের ডিএডি ফরিদ আহমেদ পরিদর্শন করেছেন।



ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় দশ হাজার টাকা হবে বলে জানিয়েছেন পুরাণবাজারস্থ চাঁদপুর দক্ষিণ ফায়ার স্টেশনের অফিসার মোঃ রুবেল মিয়া। তিনি বলেন, তীব্র রৌদ্রের তাপ থেকে এ অগি্নকা- হয়।



মিলের এঙ্িিকউটিভ ইনচার্জ মাহমুদ হাসান নিপন জানান, পাটের ফেলে দেয়া ডাস্টের স্তূপের ভেতর আকস্মিকভাবে আগুন লাগলে আমরা তাৎক্ষণিক ফায়ার সাভির্সকে খবর দেই। ফায়ার সার্ভিস সময়মতো আগুন নেভানোর কারণে আশপাশের স্থাপনাগুলো ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৯২৯৭৫
পুরোন সংখ্যা