চাঁদপুর, বুধবার ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৬। আমি তাহাদের পূর্বে আরও কত মানবগোষ্ঠীকে ধ্বংস করিয়াছি যাহারা ছিল উহাদের অপেক্ষা শক্তিতে প্রবল, উহারা দেশে দেশে ঘুরিয়া বেড়াইত; উহাদের কোনো পলায়নস্থল রহিল কি?

৩৭। ইহাতে উপদেশ রহিয়াছে তাহার জন্য যাহার আছে অন্তঃকরণ অথবা যে শ্রবণ করে নিবিষ্ট চিত্তে।


assets/data_files/web

অতিরিক্ত চাহিদাই মানুষের পতনকে ডেকে আনে।


-জন অলকৃট।


 


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
ইচলীতে বৃদ্ধকে কুপিয়ে জখম থানায় অভিযোগ দেয়ায় প্রাণনাশের হুমকি
গোলাম মোস্তফা
২২ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরতলীর ইচলী বেপারী বাড়িতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কুপিয়ে জখম করেছে মজিবুর রহমান নামে এক বৃদ্ধকে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করায় বাদীকে সপরিবারে হত্যার হুমকি দিচ্ছে মামলার বিবাদীগণ।



চাঁদপুর সদর মডেল থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, ইচলী গ্রামের বেপারী বাড়ির ফারুক বেপারী ও মজিবুর রহমান বেপারীদের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনার জের ধরে গত ১৮মে বেলা সাড়ে ১২টার দিকে ফারুক বেপারী ও রফিক বেপারীর নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মজিবুর রহমান বেপারীর (৭০) উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। শুধু তাই নয়, তার বসতঘর ভাংচুর করে এবং বসতঘর থেকে নগদ টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে যায়।



এ ঘটনায় আহত মজিবুর রহমান বেপারীর স্ত্রী সুরাইয়া বেগম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে অভিযোগ দায়েরের পর থেকে আরো বেপরোয়া হয়ে উঠে বিবাদীরা। তারা বাদী পক্ষকে একের পর এক হুমকি দিয়ে আসছে। এমনকি পুরো পরিবারকে নিশ্চিহ্ন করারও হুমকি দিচ্ছে। শুধু তাই নয়, বাদীর প্রবাসী ভাতিজাকেও প্রাণনাশের হুমকি দিচ্ছে। এসব বিষয় চাঁদপুর মডেল থানা কর্তৃপক্ষকে জানালেও এ বিষয়ে বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করায় জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৯৪৫১৫
পুরোন সংখ্যা