চাঁদপুর, বুধবার ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
দিঘলদী এমএ ছাত্তার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন
রেদওয়ান আহমেদ জাকির
২২ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলার দিঘলদী এমএ ছাত্তার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে প্রত্যেকটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। গত ১৮ মে ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষদিন। ২০ মে ছিলো প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন। এ নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তন্মধ্যে ২ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। ফলে অভিভাবক প্রতিনিধি নির্বাচনে ৪ জন প্রার্থী হওয়ায় এবং একাধিক প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন : মোঃ জিয়াউর রহমান, ডাঃ আবু জাফর মাঈন উদ্দিন, মোঃ সালে মুসা প্রধানীয়া ও মোঃ তাজুল ইসলাম। দাতা সদস্য হন নূরজাহান বেগম। শিক্ষক প্রতিনিধি যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন : আবু সাঈদ ও জহিরুল ইসলাম এবং মহিলা অভিভাবক প্রতিনিধি পদে সালমা বেগম। মহিলা শিক্ষক প্রতিনিধি পদে তাসলিমা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আগামী ৩০ মে অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনের তারিখ নির্ধারিত ছিল। উক্ত পদে একাধিক প্রার্থী না থাকায় প্রার্থীরা আগাম নির্বাচিত হয়েছেন। এ নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম খান। তিনি জানান, অভিভাবক প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, মহিলা অভিভাবক প্রতিনিধি পদে একাধিক প্রার্থী না থাকায় তারা সকলে নির্বাচিত হয়েছেন।

হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৬। আমি তাহাদের পূর্বে আরও কত মানবগোষ্ঠীকে ধ্বংস করিয়াছি যাহারা ছিল উহাদের অপেক্ষা শক্তিতে প্রবল, উহারা দেশে দেশে ঘুরিয়া বেড়াইত; উহাদের কোনো পলায়নস্থল রহিল কি?

৩৭। ইহাতে উপদেশ রহিয়াছে তাহার জন্য যাহার আছে অন্তঃকরণ অথবা যে শ্রবণ করে নিবিষ্ট চিত্তে।


assets/data_files/web

 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩৩৩৯৮
পুরোন সংখ্যা