চাঁদপুর, বুধবার ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৬। আমি তাহাদের পূর্বে আরও কত মানবগোষ্ঠীকে ধ্বংস করিয়াছি যাহারা ছিল উহাদের অপেক্ষা শক্তিতে প্রবল, উহারা দেশে দেশে ঘুরিয়া বেড়াইত; উহাদের কোনো পলায়নস্থল রহিল কি?

৩৭। ইহাতে উপদেশ রহিয়াছে তাহার জন্য যাহার আছে অন্তঃকরণ অথবা যে শ্রবণ করে নিবিষ্ট চিত্তে।


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে নারী নির্যাতন ও ইভটিজিং এবং মাদক নির্মূলে উঠোন বৈঠক
রেদওয়ান আহমেদ জাকির
২২ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগপ্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়ের) উঠোন বৈঠক গত ২১ মে নবকলস গ্রামে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল। বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রুহুল আমিন। স্বাগত বক্তব্য রাখেন তথ্য ও সেবা কর্মকর্তা তাসলিমা খাতুন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তথ্য ও সেবা সহকারী কামরুন নাহার ও রেশমা আক্তার। উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাসসহ নারী নেতৃবৃন্দ।



বৈঠকে থানার অফিসার ইনচার্জ বলেন, মতলব দক্ষিণ উপজেলায় নারী নির্যাতন, ইভিটিজিং এবং মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় দেয়া যাবে না। নারী নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, মাদককে না বলুন। আমাদের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল সাহেবের নেতৃত্বে মতলব দক্ষিণ উপজেলাকে মাদকমুক্ত করা হবে। কোনো অবস্থাতেই মাদক ব্যবসায়ীদের ছাড় দেয়া হবে না। আপনারা আপনাদের সন্তানদেরকে মাদকসহ বিভিন্ন অপকর্ম থেকে দূরে রাখবেন। আপনাদের কোনো সমস্যা হলে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশের সহযোগিতা নেবেন।



 


আজকের পাঠকসংখ্যা
৫৯৪৫৩৪
পুরোন সংখ্যা