চাঁদপুর, বুধবার ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • ২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় চাঁদপুর মহাস্মশানে অন্তেস্টিক্রিয়া সম্পন্ন হবে || চাঁদপুর অযাচক আশ্রমের অধ্যক্ষ সুখরঞ্জন ব্রহ্মচারী আজ বিকেল সাড়ে ৫টায় ঢাকার বারডেমে লাইফ সপোর্টে থাকা অবস্থায় পরলোক গমন করেছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৬। আমি তাহাদের পূর্বে আরও কত মানবগোষ্ঠীকে ধ্বংস করিয়াছি যাহারা ছিল উহাদের অপেক্ষা শক্তিতে প্রবল, উহারা দেশে দেশে ঘুরিয়া বেড়াইত; উহাদের কোনো পলায়নস্থল রহিল কি?

৩৭। ইহাতে উপদেশ রহিয়াছে তাহার জন্য যাহার আছে অন্তঃকরণ অথবা যে শ্রবণ করে নিবিষ্ট চিত্তে।


assets/data_files/web

আমাকে সামান্যই ভালোবাস, কিন্তু তা যেন দীর্ঘদিনের জন্য হয়।


-জন হে উড।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
বাকিলার কুখ্যাত মাদক ব্যবসায়ী মনিরের মালামাল ক্রোক
হাজীগঞ্জ ব্যুরো
২২ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বাকিলা গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী মনিরের মালামাল ক্রোক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। আদালতের নির্দেশে গতকাল মঙ্গলবার মালামাল ক্রোকের এ অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন। মনির বাকিলা গ্রামের সর্দার বাড়ির মজিবুর রহমান প্রকাশ মজিবের ছেলে।



পুলিশ জানায়, বাকিলাসহ বাকিলার আশপাশে দীর্ঘদিন ধরে পাইকারী মাদক বিক্রি করে আসছে মনির। খুচরা মাদক বিক্রির জন্য তার বেশ কিছু খুচরা বিক্রেতা রয়েছে। এদেরকে দিয়ে সে নিয়মিত বিপুল পরিমাণ ইয়াবা বিক্রি করে আসছে অনেকদিন যাবৎ। ইতিমধ্যে মাদকসহ বেশ কবার সে হাজীগঞ্জ থানা পুলিশের হাতে আটক হয়ে বর্তমানে জামিনে রয়েছে।



এদিকে স্থানীয়দের সূত্রে জানা যায়, মনির এলাকায় ইয়াবা সিন্ডিকেট তৈরি করেছে বহু আগেই। এক সময় সে আরেক কুখ্যাত মাদক বিক্রেতা খলাপাড়ার জাকিরের মাদক বিক্রি করতো। পরে নিজেই মাদকের পাইকারী ব্যবসায় বিনিয়োগ করে। বয়সে নাবালক এমন বেশ কজনকে দিয়ে মনির খুচরা ইয়াবা বিক্রি করে থাকে। বাকিলা বাজারের ফকির বাজার সড়কের বালুর মাঠ, হাসপাতালের সামনের গেইট, মজুমদার মার্কেটসহ তৎসংলগ্ল এলাকায় মনিরের ইয়াবা বিক্রি করে থাকে তার নিযুক্ত খুচরা বিক্রেতারা। এছাড়াও বাকিলা এলাকায় একাধিক ইয়াবার পাইকারী ব্যবসায়ী রয়েছে। বাকিলা বাজারের এক স্থান এক মাদক ব্যবসায়ীর নিয়ন্ত্রণে রয়েছে। প্রতিজন মাদক ব্যবসায়ীর নির্দিষ্ট ক্রেতা রয়েছে। এক মাদক ব্যবসায়ী খুচরা ক্রেতার কাছে আরেক মাদক ব্যবসায়ীর মাল (ইয়াবা) বিক্রি নিষিদ্ধ রয়েছে এই বাজারে। বাজার ছাড়াও বাকিলা চৌধুরী বাড়ির বাগান, রেল লাইন এলাকা, গরুর বাজার এলাকা, মাইলঘরসহ বেশ কটি স্পটে মাদক বিক্রির এই বাজার বসে বাকিলায়। এসব মাদক ব্যবসায়ীদের বেশ কজনকে ইতিমধ্যে পুলিশ আটক করেছে। তবে তারা জামিনে এসে ফের এই ব্যবসায় জড়িয়ে পড়ছে। বিশেষ করে রাত ৮টার থেকে গভীর রাত পর্যন্ত অনেকটা ইয়াবার হাটের মতো ক্রেতা বিক্রেতা আসে বাকিলায়।



মাদক ব্যবসায়ী মনিরের মালামাল ক্রোকের বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন চাঁদপুর কণ্ঠকে জানান, আদালতের নির্দেশে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী মনিরের ঘরের মালামাল ক্রোক করা হয়েছে। মাদক নির্মূলে আমাদের এ অভিযান চলমান থাকবে।



এ সময় আরো উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, পরিদর্শক (তদন্ত) আঃ রশিদসহ সঙ্গীয় ফোর্স।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৬৮২৪
পুরোন সংখ্যা