চাঁদপুর, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টার
২৩ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল ২২মে বুধবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক দেওয়ান বলেন, মৎসজীবীরা কিছু কুচক্রী মহলের জন্যে তাদের অধিকার থেকে বঞ্চিত। তারা সরকারের দিক-নির্দেশনায় ইলিশ প্রজনন মৌসুম সহ বিভিন্ন অভিযানে মাছ ধরা থেকে বিরত থাকে। কিন্তু ওই সময়গুলোতে তাদের জন্যে সরকার চাল দেয়া সহ বিভিন্ন সুযোগ-সুবিধার ব্যবস্থা রাখলেও কতিপয় প্রভাবশালী মৎসজীবীদের সেই সরকারি চাল দেয়ায় নানা অনিয়ম করে তাদের অধিকার থেকে বঞ্চিত করছে। এর মাধ্যমে ওই প্রভাবশালীরা জননেত্রী শেখ হাসিনা সরকারের ভাবমূর্তি নষ্ট করতে পাঁয়তারা করছেন।



সাধারণ সম্পাদক মানিক দেওয়ান তাঁর বক্তব্যে বলেন, মৎসজীবীরা কারো খেলনার পুতুল নয়। তারা জীবনের ঝুঁকি নিয়ে নদীতে মাছ ধরে মানুষের আমিষের চাহিদা পূরণ করছে। তাই মৎস্যজীবীদের ন্যায্য অধিকার আদায়ে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিন বলেন, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তার অভীষ্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। আমরা চাঁদপুরের মৎস্যজীবী আওয়ামী পরিবার ডাঃ দীপু মনি এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাবো।



অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ-এর সাবেক সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী, জেলা মৎসজীবীলীগের সহ-সভাপতি শাহআলম মলি্লক, সহ-সভাপতি ওমর আলী প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক ইউসুফ মিজি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সর্দার প্রমুখ।



অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা মৎসজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক তছলিম বেপারী, মৎসজীবী লীগ নেতা ও মৎস্য ব্যবসায়ী হাজী আনোয়ার হোসেন গাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক মোঃ সফিক গাজী, জেলা মৎসজীবী লীগ নেতা কামাল দেওয়ান, মুক্তার আহমেদ দর্জি, লতিফ দেওয়ান, মিজান পাটওয়ারী প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৮৬২৬
পুরোন সংখ্যা