চাঁদপুর, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।



৪৩। আমিই জীবন দান করি; মৃত্যু ঘটাই এবং সকলের প্রত্যাবর্তন আমারই দিকে।

৪৪। যেদিন তাহাদের উপরস্থ জমিন বিদীর্ণ হইবে এবং মানুষ ত্রস্ত্র-ব্যস্ত হইয়া ছুটাছুটি করিবে, এই সমবেত সমাবেশকরণ আমার জন্য সহজ।

৪৫। উহারা যাহা বলে তাহা আমি জানি, তুমি উহাদের উপর জবরদস্তিকারী নহ; সুতরাং যে আমার শাস্তিকে ভয় করে তাহাকে উপদেশ দান কর কুরআনের সাহায্যে।

 


assets/data_files/web

একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
আওয়ামী লীগ নেতা মরহুম মমিন দেওয়ানের পরিবারকে ৩ লাখ টাকা প্রদান
মাহবুব আলম লাভলু
২৫ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার ৫নং দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মমিন আলী দেওয়ানের স্ত্রীর হাতে নগদ ৩ লাখ ৯ হাজার ৭৬৫ টাকার চেক তুলে দেয়া হয়েছে। মরহুম মমিন আলী দেওয়ান বেঁচে থাকাকালীন এডিপি প্রকল্পের আওতায় একটি প্রকল্প বাস্তবায়ন করেছিলেন। ওই কাজের বিল বাকী ছিল ৩ লাখ ৯ হাজার ৭৬৫ টাকা।



চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুলের পরামর্শক্রমে উক্ত বিলটি দ্রুত পরিশোধ করে উপজেলা পরিষদ। ২৪ মে শুক্রবার সকালে উপজেলা সুজাতপুর বাজারস্থ আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠন কার্যালয়ে চেক প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এ সময় তিনি মরহুম মমিন আলী দেওয়ানের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারবর্গের সাথে কুশল বিনিময় করেন।



উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, দুর্র্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নূরুজ্জামান সরকার দুলাল, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের পিএ আবুল খায়ের, মরহুমের ভাই মামুন দেওয়ানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৪২৫৮০
পুরোন সংখ্যা