চাঁদপুর, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪৬ মামলা
প্রবীর চক্রবর্তী
১৬ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সড়ক দুর্ঘটনা রোধকল্পে এবং ট্রাফিক আইনের যথাযথ ব্যবহার করার ব্যাপারে নাগরিকদের সচেতন করে তোলার লক্ষ্যে ফরিদগঞ্জে দিনব্যাপী মোটরযানের উপর ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী আফরোজ এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতা আফরিন চাঁদপুর-ফরিদগঞ্জ-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ভাটিয়ালপুর চৌরাস্তা ও ধানুয়া এলাকায় এই অভিযান পরিচালনা করেন। এতে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ অনুযায়ী মোট ৪৬টি মামলা দায়ের করে ২৩হাজার ৭শ' টাকা জরিমানা আদায় করা হয়।



এ ব্যাপারে ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আফরোজ জানান, সড়ক দিয়ে চলাচলকারী গাড়ির চালক ও যাত্রীদের সচেতন করার লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হয়। ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।



এদিকে শনিবার দুপুরে চাঁদপুর-ফরিদগঞ্জ-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সংবাদ পেয়ে সড়কটি প্রায় যানবাহন শূন্য হয়ে পড়ে। ফলে যাত্রীদেরকে বেশ কিছু সময়ের জন্য দুর্ভোগ পোহাতে হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
১২১৫৪৭৪
পুরোন সংখ্যা