চাঁদপুর, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


 


খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে এক মাদক বিক্রেতার আত্মসমর্পণ আরেক মাদক ব্যবসায়ী গ্রেফতার
নিজস্ব সংবাদদাতা
২০ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাদক নির্মূলের স্বার্থে পুলিশের চলমান সাঁড়াশি অভিযানে নিজেকে রক্ষা করতে না পেরে অবশেষে এক মাদক ব্যবসায়ী নিজেই সশরীরে থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুরে ফরিদগঞ্জে থানায়। আত্মসমর্পণকারী ওই যুবকের নাম হচ্ছে মুরাদ হোসেন (৩৫)। তার গ্রামের বাড়ি হচ্ছে উপজেলার আষ্টা এলাকায়।



অপরদিকে মাদক আইনে দায়ের করা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সুমন সর্দারকে (৩৫) পুলিশ তার নিজ এলাকা থেকে আটক করতে সক্ষম হয়েছে।



থানা পুলিশ জানায়, ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিবের নেতৃত্বে মাদক নির্মূলের স্বার্থে চলমান অভিযান চলাকালে দীর্ঘদিন ধরে মাদক সেবনকারী ও বিক্রেতা মুরাদ হোসেন তার পরিবারের লোকজনের উদ্যেগে থানায় আত্মসমর্পণ করতে বাধ্য হয়। মুরাদকে মাদক নিরাময় পুনর্বাসন কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও সুমন সর্দার নামে এক যুবককে পুলিশ গোপন সূত্রের ভিত্তিতে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে।



উল্লেখ্য, গত পরশু মাদক ব্যবসায়ী মুরাদের সহোদর ভাই জুয়েলকে ৬০পিচ ইয়াবাসহ পুলিশের হাতে আটকের পর তারই পরিবারের উদ্যোগে মাদকসেবী ও মাদক বিক্রেতা মুরাদ হোসেন থানায় আত্মসমর্পণ করতে বাধ্য হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।



মাদকের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব দৃঢ়তার সাথে বলেন, মাদক বিক্রেতা বা মাদকসেবী সে যেই হোক না কেনো জনস্বার্থে তাকে আইনের আওতায় আনতে কোনো ছাড়া দেয়া হবে না। তিনি মাদক সেবনকারী ও মাদক বিক্রেতাদের পরিবারের উদ্দেশ্যে সাংবাদিকদের মাধ্যমে বলেন, আপনার সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ ও সমাজ রক্ষার স্বার্থে গোপনে নির্ভয়ে আমাকে ০১৭১৩৩৭৩৭১৮ সরকারি এই নাম্বারে মাদকের বিরুদ্ধে সঠিক তথ্য প্রমাণ দিন। তথ্য প্রদানকারীর সকল পরিচয় গোপন রাখা হবে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৭১৫৬০
পুরোন সংখ্যা