চাঁদপুর, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


 


খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
মৈশাদীতে শিক্ষা সামগ্রী ও বিভিন্ন ভাতার বই বিতরণ
স্টাফ রিপোর্টার
২০ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'শেখ হাসিনার অবদান বয়স্কদের জন্য ভাতা প্রদান' এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। ১৭ জুন সোমবার দুপুরে মৈশাদী ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসেবে এই ভাতার বই বিতরণ করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান। একইদিন ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিভিন্ন স্কুলের জন্যে হারমোনিয়াম ও ক্রীড়া সামগ্রী হিসেবে ভলিবল ও ফুটবল বিতরণ করা হয়।



নাজিম দেওয়ান তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। যার ফলে আজকে দেশের সকল শ্রেণী-পেশার লোক-খেয়ে পরে ভালো আছে। দেশ ধীরে ধীরে উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। এভাবে উন্নয়নের ধারা চলতে থাকলে আমরা অচিরেই উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হবো।



মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপ্রধানে ও ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, উপজেলা সমাজসেবা অফিসার জামাল উদ্দিন ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য নূরুল ইসলাম পাটওয়ারী। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬০৮৬০৬
পুরোন সংখ্যা