চাঁদপুর, বৃহস্পতিবার ১১ জুলাই ২০১৯, ২৭ আষাঢ় ১৪২৬, ৭ জিলকদ ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে ঈদুল আযহাকে কেন্দ্র করে গ্রাম পুলিশ মোতায়েন
বাবুল মুফতী
১১ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে আসন্ন ঈদুল আযহাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও বিভিন্ন হাট-বাজারে চুরি ছিনতাই এবং কোরবানি পশু চুরি নিয়ন্ত্রণে রাখতে গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে। ১০ জুলাই থেকে উপজেলার মূল পয়েন্টে ও বাজারগুলোতে কাজ করছে গ্রাম পুলিশ সদস্যরা। এ বিষয়ে গত ৮ জুলাই মতলব উত্তর থানা প্রাঙ্গণে ওসি মোঃ মিজানুর রহমান গ্রাম পুলিশদের ব্রিফ করেন।



ওসি মিজানুর রহমান বলেন, ঈদুল আযহাকে কেন্দ্র করে কোরবানি পশু যাতে চুরি না হয় সেজন্যে সকলকে সজাগ থাকতে হবে। এছাড়াও সামাজিক অপরাধ, চুরি, ছিনতাই, ডাকাতি, মলম পার্টি রোধে গ্রাম পুলিশ সদস্যদের মোতায়েন করা হলো। তারা জনগণকে বাড়তি নিরাপত্তা দিবে। মতলব উত্তর উপজেলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ বদ্ধপরিকর। ওসি আরও বলেন, শুধু আইনশৃঙ্খলা বাহিনীই নয়, প্রত্যেককেই অপরাধ দমনে সচেতন হতে হবে। তাহলেই আমরা সকলে শান্তিতে থাকতে পারবো। এলাকায় অপ্রীতিকর ঘটনা ঘটলে বা এড়াতে পুলিশকে সাথে সাথে তথ্য দিয়ে সহায়তা করার জন্যে সকলের প্রতি আহ্বান জানান তিনি। তিনি গ্রাম পুলিশ সদস্যদের সুন্দরভাবে কাজ করার জন্যে নির্দেশ প্রদান করেন।



উপজেলার প্রতিটি ইউনিয়নে নিয়োগপ্রাপ্ত গ্রাম পুলিশ সদস্যগণ গুরুত্বপূর্ণ স্পটে কাজ করবেন। পথচারী, ক্রেতা, বিক্রেতা ও সাধারণ জনগণ যারাই কোনো অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হবেন সাথে সাথে গ্রাম পুলিশকে তথ্য দিবেন। তারা পর্যাপ্ত সহায়তা করবেন এবং থানা পুলিশকে অবহিত করবেন। ওসি মিজানুর রহমানের এই বিশেষ উদ্যোগে সাধারণ জনগণ তাকে আন্তরিক অভিবাদন জানিয়েছেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৩০৯৫০
পুরোন সংখ্যা