চাঁদপুর, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


assets/data_files/web

হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
জেলা প্রশাসকের নিকট চাঁদপুর ফার্মেসী কর্মচারী ঐক্য পরিষদের স্মারকলিপি
স্টাফ রিপোর্টার
১২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ফার্মেসী কর্মচারীদের জন্যে সাপ্তাহিক ছুটিসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে চাঁদপুর ফার্মেসী কর্মচারী ঐক্য পরিষদ। গতকাল ১১ জুলাই বৃহস্পতিবার সকালে সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সাথে সাক্ষাৎ করে তাদের স্মারকলিপি প্রদান করেন।



স্মারকলিপি প্রসঙ্গে সংগঠনের আহ্বায়ক শাওন চৌধুরী এবং সদস্য সচিব মামুনুর রশিদ সাংবাদিকদের জানান, প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত ফার্মেসী কর্মচারীদের বিরামহীন কাজ করতে হয়। রাষ্ট্রীয় ছুটিতে পর্যন্ত মালিকরা দোকান খোলা রাখেন। এতে আমরা শারীরিক বিশ্রাম ও পারিবারিক কোনো কাজে অংশ নেয়ার সুযোগ পাই না। তার ওপর প্রতি শনিবার সাপ্তাহিক বন্ধ হিসেবে যে সময়টুকু পেতাম তাও সমপ্রতি ফার্মেসী মালিক সমিতি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। যা নিয়ে আমাদের মালিক ও কর্মচারীদের মধ্যে চরম অস্থিরতা ও ক্ষোভ বিরাজ করছে।



সাংবাদিকদের তারা আরো জানান, মালিক ও কর্মচারীর এ দ্বন্দ্ব সমাধানে অবিলম্বে আমরা মাসে ৪ দিন ছুটি কার্যকরের দাবি জানাই। এর সাথে শ্রম আইন অনুযায়ী কর্মদিবসকে শিফ্টের মাধ্যমে ৮ ঘণ্টায় আনতে হবে। পাশাপাশি রাষ্ট্রীয় সাধারণ ছুটি, নৈমিত্তিক ছুটিসহ উপযুক্ত কারণ ব্যতীত কর্মচারী ছাটাই না করাসহ মোট ৫ দফা দাবি পূরণের আশায় জেলা প্রশাসক মহোদয়ের হস্তক্ষেপ চেয়ে এ স্মারকলিপি প্রদান করি।



এ ব্যাপারে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সাথে আলাপ হলে তিনি সাংবাদিকদের জানান, আমরা ফার্মেসী কর্মচারীদের দুর্ভোগের কথা শুনেছি এবং তাদের ৫ দফা দাবির স্মারকলিপি পেয়েছি। তাদের সমস্যা সমাধানে দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থাগ্রহণ করা হবে।



স্মারকলিপি প্রদানকালে ফার্মেসী কর্মচারী ঐক্য পরিষদের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শ্যামল সরকার, সদস্য সৌরভ, প্রদীপ, শুভ, রাসেল, ইয়াসিন, রনি ও সঞ্জয়সহ অন্যরা।



 


আজকের পাঠকসংখ্যা
১২৮০৮১৫
পুরোন সংখ্যা