চাঁদপুর, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা বিএনপি ও নেতৃবৃন্দের সাথে কমিটি গঠনকল্পে সভা
সকলকে একত্রিত করে দলের কাজ করা হবে
---------------শেখ ফরিদ আহমেদ মানিক
স্টাফ রিপোর্টার
১২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা বিএনপি ও নেতৃবৃন্দের সাথে কমিটি গঠনকল্পে জেলা বিএনপির সাংগঠনিক টিমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।



গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের জে এম সেনগুপ্ত রোডস্থ মুনিরা ভবনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা তারেক রহমানকে কথা দিয়েছি অচিরেই বিএনপির সকল ইউনিট কমিটি পুনর্গঠন করে জেলা বিএনপির সম্মেলনের আয়োজন করা হবে। সবার আগে মেয়াদোত্তীর্ণ সকল ইউনিট কমিটি পুনর্গঠন করা হবে। সকলকে একত্রিত করে দলের কাজ করা হবে। নেতৃত্ব তৈরি না করলে কেউ কাজ করবে না। ত্যাগী নেতা-কর্মীদের স্থান সবার আগে দেয়া হবে।



তিনি আরো বলেন, বিএনপি একটি আন্দোলনমুখী দল। শেখ হাসিনা সকলের ভোট হরণ করে ক্ষমতায় টিকে আছে। একদিন ভোট হবে, তবে কবে হবে তা দেখার বিষয়। আমি যে সালাম পাই তা কোটি টাকা দিয়ে পাওয়া যাবে না। আমার ব্যক্তিগত কোন লোকের দরকার নেই। দলের জন্যে ত্যাগী ও দক্ষ নেতা-কর্মীর দরকার। যাদের অবস্থান যেখানে তাদের সেখানে স্থান দেয়ার আহ্বান জানাই।



চাঁদপুর সদর উপজেলা বিএনপি সভাপতি দেওয়ান মোঃ সফিকুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, কেন্দ্রীয় তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ড. আলমগীর কবির পাটওয়ারী।



চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ শামসুল ইসলাম মন্টু ও সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সালের যৌথ পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, জেলা মহিলা দলের সভাপতি অ্যাডঃ মুনিরা চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সরোয়ার গাজী, চাঁদপুর সদর উপজেলা মহিলা দলের সভাপতি নাসরিন সুলতানা ও চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শেখ মোঃ হাবিব।



সভায় বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম মিয়াজী, কল্যাণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক সাইফুল আলম খান, শাহমাহমুদপপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, রামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ তছলিম পাঠান, মৈশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস ছাত্তার মাস্টার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান স্বপন, তরপুরচন্ডী ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী জাহাঙ্গীর আলম মিন্টু, সাধারণ সম্পাদক শেখ মোঃ নাজমুল আহসান, বাগাদী ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক ডাঃ আবু তাহের, বালিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবুল হোসেন মিয়াজী, লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নূরু, ইব্রাহিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি চাঁন মিয়া চকিদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, চান্দ্র ইউনিয়ন বিএনপির সভাপতি ইউসুফ গাজী, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মফু, হানারচর ইউনিয়ন বিএনপির সভাপতি হানিফ মাস্টার, রাজরাজেশ্বর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোঃ ওচমান গণি প্রমুখ।



সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিমুস্ সালাম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ খান, অ্যাডঃ মিজানুর রহমান, মৈশাদী ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, হানারচর ইউপির সাবেক চেয়ারম্যান মোক্তার গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, চাঁদপুর সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খান, সাংগঠনিক সম্পাদক কাজী মাসুদ রায়হান, অ্যাডঃ তোফাজ্জল হোসেন, দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম ঢালীসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।



বক্তারা বলেন, নেতৃত্বের জন্যে নয় দলের জন্যে কাজ করতে হবে। তাহলেই বিএনপি অনেক শক্তিশালী হবে। বিএনপি একটি শক্তিশালী রাজনৈতিক দল এতে কোনো সন্দেহ নেই। বিএনপি আবার ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। হতাশ হওয়ার কোনো কারণ নেই।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৪৯৬৩
পুরোন সংখ্যা