চাঁদপুর, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৯। অতএব যে আমার স্মরণে বিমুখ তুমি তাহাকে উপক্ষো করিয়া চল; সে তো কেবল পার্থিব জীবনই কামনা করে।


৩০। উহাদের জ্ঞানের দৌড় এই পর্যন্ত। তোমার প্রতিপালকই ভালো জানেন কে তাঁহার পথ হইতে বিচ্যুত, তিনিই ভালো জানেন কে সৎপথপ্রাপ্ত।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
পল্লীবন্ধু এরশাদের রুহের মাগফেরাত কামনা
চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে মিলাদ ও দোয়া
স্টাফ রিপোর্টার
১৮ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু মরহুম আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



গতকাল বুধবার ( ১৭ জুলাই ) দুপুরে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ আব্দুল লতিফ শেখের আয়োজনে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। চাঁদপুর জেলা আইনজীবী সমিতির ৩য় তলার মসজিদে এ মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।



দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাদাত হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিমউল্লা সেলিম, আওয়ামী লীগ নেতা ও জিপি অ্যাডঃ রুহুল আমিন সরকার, পিপি অ্যাডঃ আমানউল্লাহ, অ্যাডঃ মুজিবুর রহমান মৃধা, অ্যাডঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ কামালউদ্দিন আহমেদ, অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, অ্যাডঃ আমানউল্লাহ-২, অ্যাডঃ এজেডএম রফীকুল হাসান রীপন, অ্যাডঃ মেরাজ আহমেদ সিদ্দিকী, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক শফিউল আলম শাহজাহান, শহর জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম খান, সদস্য সচিব ও বিশিষ্ট ব্যবসায়ী মফিজ বেপারী, জাপা নেতা হান্নান ঢালীসহ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ আইনজীবীগণ।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৫৪৪০
পুরোন সংখ্যা